Home » জাতীয় » একরাম নিহতের ঘটনার তদন্ত শুরু হয়েছে : স্বরাষ্ট্রমন্ত্রী

একরাম নিহতের ঘটনার তদন্ত শুরু হয়েছে : স্বরাষ্ট্রমন্ত্রী

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

নিজস্ব প্রতিবেদক::

স্বরাষ্ট্রমন্ত্রী

কোনো হত্যাই তদন্তের বাইরে নয়। টেকনাফের পৌর কাউন্সিলর একরাম গুলিতে নিহতের ঘটনার অডিও ক্লিপটি সরকারের হাতে এসেছে। তদন্ত শুরু হয়েছে। বললেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।
আজ(রোববার) রাজধানীর স্টামফোর্ড ইউনিভার্সিটিতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কর্তৃক দেশব্যাপী মাদকবিরোধী ফেস্টুন বিতরণ ও উদ্বুদ্ধকরণ কর্মসূচির উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করা হয়েছে। তার অংশ হিসেবে অভিযান চলছে, তরুণ সমাজকে মাদকের হাত থেকে রক্ষা করতে হবে। তাই এর বিরুদ্ধে ঘোষিত যুদ্ধে জয়ী হতে হবে। আমরা মাদকের বিরুদ্ধে জয়ী হবোই। তার অংশ হিসেবেই লিফলেট বিতরণ কর্মসূচি।
কামাল বলেন, বিভিন্ন অনুষ্ঠানে মাদকের বিরুদ্ধে আমি বিভিন্নভাবে কথা বলতে চেষ্টা করেছি। মাদক যে একটি সর্বনাশা সেই দিকগুলো আমরা তুলে ধরতে চেষ্টা করছি। আজকেও ঠিক সেই চেষ্টাই করছি আমরা।
তিনি বলেন, মাদক সেবন করলে কী ধরনের সমস্যা হতে পারে সেই দিকগুলো তুলে ধরতে প্রথমে ৩৬ হাজার পোস্টার আমরা সারা বাংলাদেশের স্কুল-কলেজ, মাদরাসা ও বিশ্ববিদ্যালয়ে লাগানো হবে ছাত্রদের সচেতন করার লক্ষে। মাদকের নেশায় যেন কোনো ছাত্র তার পরিবারের বোঝা না হয়।
স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, মাদকের বিরুদ্ধে যুদ্ধ করতে হবে সমাজের সবাইকে নিয়ে। কিছুতেই আমাদের যুবক ও তরুণদের পথ হারাতে দেব না। আসুন সবাইকে এই যুদ্ধে সামিল হয়ে, মাদক নির্মূল করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

চট্টগ্রামে ছাত্রদলের বিক্ষোভ মিছিল

It's only fair to share...20700জে.জাহেদ, চট্টগ্রাম : চট্টগ্রাম বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও নগর ছাত্রদলের ...