Home » রাজনীতি » ‘দেশে একদলীয় শাসন নয়, এক ব্যক্তির শাসন চলছে’

‘দেশে একদলীয় শাসন নয়, এক ব্যক্তির শাসন চলছে’

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

নিউজ ডেস্ক ::

যারা জিয়াউর রহমানকে হত্যা করেছিলো আজ তারাই বেগম খালেদা জিয়াকে কারাগারে আটকে রেখেছে বলে উল্লেখ করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেছেন, তাই আজ আমাদেরকে শপথ নিতে হবে। জাতিকে সম্পৃক্ত করে ঐক্যবদ্ধ আন্দোলন করতে হবে।

আজ মঙ্গলবার রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটে বিএনপি আয়োজিত এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, আজকে জিয়াউর রহমানের কারণেই তারা রাজনীতি করতে পারছে। তিনি বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা। অথচ তাকেই ছোট করার জন্য বিকৃত ইতিহাস তুলে ধরা হচ্ছে। আমাদের সেই গণতন্ত্র আজ সম্পূর্ণভাবে হরণ করা হয়েছে।

তিনি বলেন, দেশে আজ একদলীয় শাসন নয়, এক ব্যক্তির শাসনে পরিণত হয়েছে। মানুষের কোনো অধিকার নেই। পাখির মতো গুলি করে মানুষ হত্যা করা হচ্ছে।

তিনি আরো বলেন, আমরা পরিষ্কার করে বলছি দেশ নেত্রীকে ছাড়া কোনো নির্বাচনে যাবো না। খালেদা জিয়াকে ছাড়া এদেশে কোনো নির্বাচন হবে না।

এ সময় আরো বক্তব্য দেন বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, গয়েশ্বর চন্দ্র রায়, ড. আব্দুল মঈন খান, নজরুল ইসলাম খান প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

কক্সবাজারের সমুদ্র উপকুল অরক্ষিত: বরাদ্ধ দেয়া ১৩শত কোটি টাকা নিয়ে চলছে লুটপাট

It's only fair to share...20700নিজস্ব প্রতিবেদক, চকরিয়া :: কক্সবাজার জেলার ৮ উপজেলার সমুদ্র উপকুলবর্তী বেড়িবাঁধ ...