ঢাকা,মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪

চকরিয়ায় প্রতিপক্ষের হামলায় নারীসহ আহত-৩, অস্ত্র উদ্ধার

এম.জিয়াবুল হক, চকরিয়া ::

চকরিয়া উপজেলার উপকূলীয় বদরখালীতে সন্ত্রাসীরা একই পরিবারের ৩ নারী-পুরুষকে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর জখম করেছে। স্থানীয়রা এগিয়ে এসে আহতদের উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করেছে। ঘটনার খবর পেয়ে বদরখালী পুলিশ ফাঁড়ির পুলিশ ঘটনাস্থলে পৌছলে সন্ত্রাসীরা তাদের ব্যবহৃত দেশীয় তৈরি একটি বন্দুক ফেলে পালিয়ে যায়। পরে পুলিশ বন্দুকটি জব্ধ করেছে। বৃহস্পতিবার সকাল ৯ টার দিকে উপজেলার বদরখালী ইউনয়নের ১নম্বর ব্লকের ডেমুশিয়া পাড়াস্থ লাল মিয়া সর্দার সড়কের রাস্তার মাথা এলাকায় এ ঘটনা ঘটে।

হামলায় আহত ব্যক্তিরা হলেন,বদরখালী ডেমুশিয়া পাড়া এলাকার মৃত সিরাজ আহমদের পুত্র আবদু ছোবহান (৫৫),আবদুস ছোবহানের বিবাহিত কন্যা রুজিনা আক্তার(২৩) ও তার পুত্র মো: জিসান (১৭)। এ ঘটনায় আহত পরিবার থানায় মামলার প্রস্তুতি নিচ্ছে।

স্থানীয় সূত্রে জানাগেছে,বদরখালী ইউনিয়নের ১নম্বর ব্লকস্থ জালাল মেম্বারের গংয়ে দখলীয় দাঙ্গার ঘোনা (চিংড়ীঘের) দখলে নিতে চেষ্ঠা চালাচ্ছে একই এলাকার মৃত আহমদুল হকের পুত্র রেজাউল করিম। চিংড়িঘের দখলে বুধবার রাত ৮টার দিকে রেজাউল তাঁর বসতঘরে অবৈধ অস্ত্র রাখার সংবাদ পেয়ে বদরখালী পুলিশ ফাড়ির আইসি (এসআই) অরুণ কুমার চাকমার নেতৃত্বে একদল পুলিশ তার বাড়িতে অভিযানে গিয়ে কাউকে না পেয়ে ফিরে যান।

সর্বশেষ গতকাল রেজাউলের নেতৃত্বে ১০-১২জন দেশীয় তৈরী ধারালো অস্ত্র নিয়ে চিংড়িঘের মালিক জালাল মেম্বার পক্ষের বাড়িতে হামলা চালিয়ে কুপিয়ে তিনজনকে জখম করে। ঘটনার খবর পেয়ে বদরখালী পুলিশ ফাঁড়ির পুলিশ ঘটনাস্থলে পৌছলে সন্ত্রাসীরা একটি বন্দুক ফেলে পালিয়ে যায়। পরে পুলিশ বন্দুকটি জব্ধ করেছে।

বদরখালী পুলিশ ফাড়ির আইসি (এসআই) অরুন কুমার চাকমা জানান, ঘটনাস্থল থেকে হামলাকারীদের একটি অস্ত্র উদ্ধার করা হয়েছে। আহতদের উদ্ধার করে চিকিৎসা নেওয়ার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। #

পাঠকের মতামত: