Home » কক্সবাজার » মহেশখালীতে প্রশিক্ষণ এবং মাল্টিমিডিয়া ক্লাসরুমের জন্য কনটেন্টে বিতরণে মন্ত্রী মোস্তফা জব্বার

মহেশখালীতে প্রশিক্ষণ এবং মাল্টিমিডিয়া ক্লাসরুমের জন্য কনটেন্টে বিতরণে মন্ত্রী মোস্তফা জব্বার

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

মোঃ জুনাইদ, মহেশখালী ::

ডাক টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রনালয়ের মন্ত্রী মোস্তফা জব্বার বলেছেন তথ্য প্রযুক্তির এই দিনে আমরা তলাবিহীন ঝুড়ির দেশে থাকবনা। আমাদের দেশের অভিভাবকরা লক্ষ-লক্ষ টাকা ঘুষ দিতে রাজি, কিন্তু ২০ হাজার টাকায় সন্তানকে লেপটপ কিনে দিতে রাজি না। পর্যায়ক্রমে বাংলাদেশের প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানকে ডিজিটাল ক্লাস রুমের পরিণত করা হবে। দক্ষ জনশক্তি ও টেক সই উন্নয়নের জন্য বর্তমান শিশুদের ডিজিটাল শিক্ষার বিকল্পন নেই। আজ ২৪ মে বৃহ:বার সকাল ১০ টায় ডিজিটাল আইল্যান্ড ভবন পরিদর্শন শেষে মহেশখালী উপজেলা সম্মেলন কক্ষে কক্সবাজারের ডিজিটাল আইল্যান্ড মহেশখালীতে মাল্টিমিড়িয়া ক্লাস রুমের ডিজিটাল কনটেন্ট এর বিষয়ে সংশ্লিষ্ট শিক্ষকদের প্রশিক্ষন এবং মাল্টিমিড়িয়া ক্লাসের জন্য ডিজিটাল কনটেন্ট বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তিতায় তিনি এসব কথা বলেন ।

মহেশখালী উপজেলা নির্বাহী অফিসার মোঃ আবুল কালামের সভাপতিত্বে ডিজিটাল কনন্টেট বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহেশখালী কুতুবদিয়ার সাংসদ আলহাজ্ব আশেক উল্লাহ রফিক, কক্সবাজারের অতিরিক্ত জেলা প্রশাসক উপ-সচিব শিক্ষা ও (আইসিটি) মোঃ আশরাফ হোসেন। মহেশখালী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হাসান মারুফ রাহাত, সহকারী পুলিশ সুপার (সার্কেল) রতন দাশ গুপ্ত, মহেশখালী থানা ওসি প্রদীপ কুমার দাশ, জেলা পরিষদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আনোয়া পাশা চৌধুরী, মহেশখালী পৌর মেয়র আলহাজ্ব মকছুদ মিয়া, আইসিটি বিশেষজ্ঞ জিয়াসমিন আক্তার জুঁই, কক্সবাজার আনন্দ মাল্টিমিড়িয়া স্কুলের পরিচালক রিয়াজুল হক সহ মহেশখালী উপজেলার বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ, সরকারী দপ্তরের কর্মকর্তা, ডিজিটাল স্কুলের শিক্ষক, শিক্ষিকাগণ উপস্থিত ছিলেন।

মন্ত্রী মোস্তফা জব্বার সকাল ১১টার সময় নৌ-পথে কক্্রবাজার থেকে মহেশখালীর আদিনাথ জেটি হয়ে মহেশখালীর ডিজিটাল আইল্যান্ড পরিদর্শন এবং উপজেলার সম্মেলণ কক্ষে সভা শেষে বিকাল ৪টার সময় কক্্রবাজারের উদ্দেশ্য মহেশখালী ছেড়ে চলে যান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

চট্টগ্রামের বিএনপি কার্যালয় পুলিশের কড়া পাহাড়া

It's only fair to share...32100আবুল কালাম, চট্টগ্রাম ::   পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে নেতা-কর্মীদের সাথে  পুলিশের ...