ঢাকা,বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

চকরিয়ায় দশম শ্রেণীর ছাত্রীকে ইভটিজিং করার অপরাধে বখাটে যুবককে জরিমানা

 

এম.জিয়াবুল হক, চকরিয়া ::

চকরিয়ায় দশম শ্রেণীতে পড়–য়া শিক্ষার্থীকে ইভটিজিংয়ের অপরাধে রফিকুল ইসলাম (২০) নামের এক বখাটে যুবককে পাঁচ হাজার টাকা জরিমানা করেছেন উপজেলা ভ্রাম্যমান আদালতের ম্যাজিষ্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) খোন্দকার মো. ইখতিয়ার উদ্দিন আরাফাত। মঙ্গলবার দুপুরে উপজেলা ভূমি কার্যালয়ে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তিনি এই আদেশ দেন। দন্ডপ্রাপ্ত রফিকুল ইসলাম উপজেলার খুটাখালী ইউনিয়নের ৫নম্বর ওয়ার্ডের মাইজ পাড়া এলাকার ওবাইদুল হকের ছেলে।

শিক্ষার্থীর অভিভাবক ও বিদ্যালয়ের শিক্ষকরা জানান, উপজেলার খুটাখালী কিশলয় আদর্শ শিক্ষা নিকেতন সড়কে নিয়মিত যাতায়াতরত ছাত্রীদের দীর্ঘদিন ধরে উত্ত্যাক্ত করে আসছিলেন বখাটে রফিকুল। অনুরূপভাবে গত সোমবার রাতে কিশলয় স্কুলে পড়–য়া এক ছাত্রীর সাথে দেখা করতে ডুলাহাজারা ইউনিয়নের আক্রান্ত ওই ছাত্রীর বাড়ির আশেপাশে ঘুরাফেরা করছিলো যুবক রফিকুল। এসময় তাকে হাতেনাতে আটক করে এলাকার লোকজন।

স্থানীয় সুত্রে জানা গেছে, তাকে আটকের পর তাৎক্ষণিক বিষয়টি চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বখতিয়ার উদ্দিন চৌধুরীকে জানানো হলে তিনি ঘটনাস্থলে থানার উপ-পরিদর্শক (এসআই) শুকান্ত চৌধুরীর নেতৃত্বে একদল পুলিশ পাঠান। পুলিশ ওই স্কুল ছাত্রীর জবানবন্দি নিয়ে অভিযুক্ত যুবককে আটক করে থানায় নিয়ে যান।

চকরিয়া থানার ওসি মো.বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, আটক যুবককে গতকাল মঙ্গলবার দুপুরে উপজেলা ভ্রাম্যমাণ আদালতে সৌর্পদ্দ করা হয়। ওইসময় অভিযুক্ত যুবক আদালতের কাছে অপরাধ স্বীকার করলে নির্বাহী ম্যাজিষ্ট্রেট খোন্দকার ইখতিয়ার উদ্দিন আরাফাত তাকে পাঁচ হাজার টাকা জরিমানা করে মুচলেকা নিয়ে ছেঁেড় দেন।

পাঠকের মতামত: