ঢাকা,শনিবার, ২০ এপ্রিল ২০২৪

চকরিয়ায় ৫ জুয়াডি আটক : ভ্রাম্যমান আদালতে জরিমানা

এম.মনছুর আলম, চকরিয়া :

কক্সবাজারের চকরিয়ায় পুলিশ অভিযান চালিয়ে জুয়া খেলার অপরাধে জড়িত থাকার অভিযোগে জুয়ার আসর থেকে পুলিশ ৫ জুয়াডিকে আটক করে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে জরিমানা আদায় করেছে। ২২মে(মঙ্গলবার) দুপুরে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) খোন্দকার মো:ইখতিয়ার উদ্দিন আরাফাত ভ্রাম্যমান আদালত বসিয়ে আটক জুয়াডিকে জরিমানা আদায় করেন।

সোমবার (২১মে) রাতে চকরিয়া থানা পুলিশের একটি টীম অভিযান চালিয়ে পৌরশহরের বাসটার্মিনাল এলাকা থেকে জুয়ার আসর থেকে ওই সব জুয়াডিকে আটক করা হয়েছে। অভিযানে আটক জুয়াডিরা হলেন,উপজেলার কাকারা শাহওমরাবাদ এলাকার নুরুল কবিরের পুত্র নুরুল আমিন(৩০), চকরিয়া পৌরসভার নিজপানখালী এলাকার মৃত আবদু সালামের পুত্র মোহাম্মদ মনির (৪১), ডুলাহাজারা এলাকার জমির হোসেনের পুত্র গিয়াস উদ্দিন (২৫), চকরিয়া পৌরসভার কোচপাড়া এলাকার জাফর আলমের পুত্র মো:বেলাল উদ্দিন(২৭) ও বরইতলী এলাকার নুরুল ইসলামের পুত্র মোহাম্মদ রাসেল (৩৪)।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: বখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, সোমবার রাতে পৌরশহরের বাসটার্মিনাল এলাকায় পবিত্র রমজান মাসে জুয়ার আসর বসিয়ে জুয়া খেলার সংবাদ পেয়ে থানার এস আই আলমগীরের নেতৃত্বে সঙ্গিয় পুলিশ নিয়ে একটি টীম ওই এলাকায় জুয়ার আসরে অভিযান পরিচালনা করেন।  অভিযানে জুয়ার আসর থেকে ৫জুয়াডিকে আটক করতে সক্ষম হয়।  তিনি আরো বলেন, মঙ্গলবার (২২মে) আটক জুয়াডিকে দুপুরে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) খোন্দকার মো: ইখতিয়ার উদ্দিন আরাফাত কার্যালয়ে হাজির করলে নির্বাহী ম্যাজিষ্ট্রেট প্রকাশ্য জুয়া খেলার অপরাধে ৫ জুয়াড়ীকে জুয়ার আইনের (৪) ধারা মতে তাদের জরিমানা আদায় করেছে বলে তিনি জানান।

পাঠকের মতামত: