ঢাকা,বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

সাংবাদিক শফির উপর হামলার প্রতিবাদে কুতুবদিয়া অনলাইন প্রেসক্লাবে সভা অনুষ্টিত

প্রেস বিজ্ঞপ্তি :

দৈনিক যুগান্তরের কক্সবাজার প্রতিনিধি এবং স্থানীয় দৈনিক ইনানীর ব্যবস্থপনা সম্পাদক ও বার্তা প্রধান শফিউল্লাহ শফির ওপর হামলার ঘটনার নিন্দা এবং হামলাকারীদের বিচার দাবি করেছেন কুতুবদিয়া অনলাইন প্রেসক্লাবের নেতা-কর্মীরা। গতকাল (রবিবার) বিকালে অনলাইন প্রেসক্লাবের সভাপতি এম এ মান্নানের সভাপতিত্বে অনলাইন প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত প্রতিবাদ সভায় এই নিন্দা ও দাবি জানানো হয়। হামলার ঘটনায় সন্ত্রসী সেলিম আটক হলেও অন্য আসামীরা এখনো পর্যন্ত গ্রেফতার না হওয়ায় উদ্বেগ প্রকাশ করে দ্রুত সময়ের মধ্যে তাদের আটকের জন্য পুলিশ প্রশাসনের প্রতি জোর দাবী জানিয়েছেন সাংবাদিকেরা। সভায় কুতুবদিয়া অনলাইন প্রেসক্লাবের সহ-সভাপতি এম নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক ইফতেখার শাহজীদ, যুগ্ন সাধারণ সম্পাদক আওরঙ্গজেব সিকদার, সাংগঠনিক সম্পাদক আবুল কাশেম, অর্থ সম্পাদক মহি উদ্দিন কুতুবী, প্রচার সম্পাদক মনিরুল ইসলাম ও আশরাফ আলী পারভেজ প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য গত শুক্রবার (১৮মে) বিকেল ৪ টার দিকে শহরের বদরমোকাম এলাকার (কেন্দ্রীয় মহা-শ্মশানের পাশে) সাংবাদিক শফির বাসভবনে সন্ত্রাসী সেলিমের নেতৃত্বে অন্যান্য আসামীরা এই ন্যাক্কার জনক হামলার ঘটনা ঘটায় সংঘবদ্ধ সন্ত্রাসী দল। এসময় সন্ত্রাসীরা শফির হাতে থাকা স্যামসাং গ্যালাক্সি-এস ৮ প্লাস মডেলের ৮২ হাজার টাকা মূল্যের একটি মোবাইলও ছিনিয়ে নিয়ে যায়।

এঘটনায় গত ১৯ মে হামলার শিকার সাংবাদিক শফিউল্লাহ শফি বাদী হয়ে হামলাকারি মোঃ সেলিমকে প্রধান আসামী করে সদর মডেল থানায় দ্রুত বিচার আইনে মামলা একটি দায়ের করেন।

পাঠকের মতামত: