ঢাকা,বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

খালেদা জিয়ার মুক্তির দাবীতে সবাইকে ঐক্যবদ্ধ আন্দোলন চালিয়ে যেতে হবে -চকরিয়ার হারবাংয়ে বাবুল মিয়া

এম.জিয়াবুল হক, চকরিয়া ::

চকরিয়া উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আনছারুল ইসলাম বাবুল মিয়া বলেছেন, দেশে আইনের শাসন বলতে কিছুই নেই। এভাবে স্বাধীন কোন একটি দেশ চলতে পারে। সরকারের বিরুদ্ধে কথা বললেই বিএনপি নেতাকর্মীদেরকে মামলায় জড়িয়ে কারাগারে পাঠানো হচ্ছে। নতুন বা গুম করে অন্যত্র সরিয়ে নেয়া হচ্ছে। মানুষের নিরাপত্তা বলতে এখন কিছুই নেই।

তিনি বলেছেন, বিএনপির চেয়ারর্পাসন সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী খালেদা জিয়া একটি অবাধ ও নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে জনগনের অধিকার নিশ্চিতে এবং অবরুদ্ধ গনতন্ত্রকে ফিরিয়ে আনতে যখনই উদ্যোগী হয়েছেন এই সরকার তাকে প্রতিহিংসার মাধ্যমে কারাবন্দি করে রেখেছে। জাতীয়তাবাদী শক্তি ও দেশের সর্বস্তরের জনগন দেশনেত্রী বেগম জিয়াকে মুক্তি করতে প্রস্তুত। তাই আগামী দিনে কঠোর থেকে কঠোর আন্দোলনের মাধ্যমে দেশনেত্রীকে কারামুক্ত করতে হবে। সেইজন্য বিএনপির স্থায়ী কমিটির অন্যতম প্রভাবশালী সদস্য সাবেক মন্ত্রী আলহাজ সালাহউদ্দিন আহমদের নির্দেশে দলের সকলস্তরের নেতাকর্মীকে ঐক্যবদ্ধ আন্দোলন চালিয়ে যেতে হবে। গতকাল ১৬ মে বিকালে চকরিয়া উপজেলার হারবাং ইউনিয়ন বিএনপির সম্মেলনে তিনি প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

সম্মেলনে উদ্বোধক ছিলেন চকরিয়া উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও চকরিয়া পৌরসভা বিএনপির যুগ্ম আহবায়ক এম মোবারক আলী। ইউনিয়ন বিএনপির আহবায়ক ছাবের আহমদ (ছাবুল হক) এর সভাপতিত্বে ও ইউনিয়ন বিএনপির সিনিয়র সদস্য আনোয়ারুল আজিমের সঞ্চালনায় সম্মেলনে উপস্থিত ছিলেন উপজেলা শ্রমিকদলের সিনিয়র যুগ্ম আহবায়ক সাহাব উদ্দিন লাল্টু, চকরিয়া পৌরসভা স্বেচ্ছাসেবকদলের সিনিয়র যুগ্ম আহবায়ক শরিফুল ইসলাম, ইউনিয়ন বিএনপির সাবেক সহ-সভাপতি আবদুর রহমান, গিয়াস উদ্দিন সিকদার, কামাল উদ্দিন মেম্বার, মাস্টার মোহাম্মদ শোয়াইব, ওবাইদুল হাকিম, রুবেল সিকদার, ছমুদুল হক, বিএনপি নেতা মিন্টু পাল, মোহাম্মদ আলী মধু, মোহাম্মদ আলী, মোক্তার আহমদ, মিরানুল ইসলাম, মোসলেম উদ্দিন পুতু, জামাল হোছাইন, জাকির হোসেন, সাইফুল ইসলাম, নুর উল্লাহ, জাহাংগীর আলম, মুফিজুর রহমান, আবুল কাশেম, আবদুল গফুর, নুরুল আবছার, মোহাম্মদ আলী হোসেন, বদরুল হক, মোস্তাক আহমদ, আবদুল মালেক, মোক্তার আহমদ, নজির আহমদ, আবদুল মান্নান, এনামুল হক, ইউনিয়ন শ্রমিকদলের সভাপতি নুরুল আমিন, যুবদল নেতা মো.ওসমান, মাস্টার মো.ইউছুপ, স্বেচ্ছাসেবকদল নেতা মোহাম্মদ ওসমান, মাস্টার মোহাম্মদ মোকাদ্দেছ, ছাত্রদল নেতা মহিউদ্দিন প্রমুখ। সম্মেলনে ইউনিয়নের প্রতিটি ওয়ার্ড বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন। ##

পাঠকের মতামত: