Home » কক্সবাজার » রামুতে আইনশৃংখলা ও উন্নয়ন সমন্বয়

রামুতে আইনশৃংখলা ও উন্নয়ন সমন্বয়

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

খালেদ হোসেন টাপু, রামু :

রামুতে মাসিক আইন শৃংখলা ও উন্নয়ন সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৪ মে ) উপজেলা পরিষদ মিলনায়তনে এ সভা দু’টি অনুষ্ঠিত হয়। উন্নয়ন সমন্বয় সভায় সভাপতিত্ব করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান রিয়াজ উল আলম। আইন শৃংখলা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ লুৎফুর রহমান।

সভায় বক্তব্য রাখেন ভাইস চেয়ারম্যান আলী হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা ইয়াছমিন, উপজেলা সহকারি কমিশনার ভূমি চাই থোয়াইহলা চৌধুরী, রামু থানার ওসি একেএম লিয়াকত আলী, রামু থানার ওসি তদন্ত এসএম মিজানুর রহমান, উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মসকর্তা ডাঃ মিছবাহ উদ্দিন আহমদ, বীর মুক্তিযোদ্ধা নুরুল হক, ফতেখাঁরকুল চেয়ারম্যার ফরিদুল আলম, চাকমারকুল চেয়ারম্যান নুরুল ইসলাম সিকাদার, গর্জনিয়া চেয়ারম্যান সৈয়দ নজুরুল ইসলাম, খুনিয়া পালং চেয়ারম্যান আব্দুল মাবুদ, ঈদগড় চেয়ারম্যান ফিরোজ আহমদ ভূট্টো, কাউয়ারখোপ চেয়ারম্যান মোস্তাক আহমদ, রাজারকুল চেয়ারম্যান মুফিজুর রহমান, রশিদ নগর চেয়ারম্যান এমডি শাহ আলম, কচ্ছপিয়া চেয়ারম্যান আবু ইসমাঈল মোঃ নোমান, দক্ষিণ মিঠাছড়ি চেয়ারম্যান ইউনুচ ভূট্টো, মাধ্যমিক কর্মকর্তা আরিফুল্লাহ, নির্বাচন অফিসার মাহফুজুল ইসলাম, রাবার বাগান ব্যবস্থাপক আলা উদ্দিন মিয়া, মহিলা বিষয়ক কর্মকর্তা শিরিন ইসলাম, মৎস্য কর্মকর্তা সুজাত কে চৌধুরী, উপজেলা প্রকৌশলী এলজিইডি জাকির হাসান, পল্লী উন্নয়ন কর্মকর্তা সৈয়দ ইয়াছিন আরফাত, আনসার ভিডিপি কর্মকর্তা আরজিনা আক্তার প্রমুখ।
সভায় সন্ত্রাস, নাশকতা, বাল্য বিবাহ, ইভটিজিং, নারী নির্যাতন, মাদক ইত্যাদি বিষয় নিয়ে ব্যাপক আলোচনা ও পর্যালোচনা করা হয়।

সভায় উপজেলা চেয়ারম্যান রিয়াজ উল আলম মানুষের জীবনমান উন্নয়নে সবাইকে একযোগে কাজ করার আহবান জানিয়ে বলেন, আওয়ামীলীগ সরকার দেশের সর্বত্র উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়ন করে জনগনের জন্য একটি সুখী-সমৃদ্ধ দেশ গঠনের পথে এগিয়ে যাচ্ছে। তিনি আরও বলেন, বঙ্গবন্ধু -১ স্যাটেলাইট উৎক্ষেপনের মাধ্যমে বাংলাদেশের অফুরন্ত সম্ভাবনার দ্বার উন্মোচিত হয়েছে। এরমাধ্যমে বাংলাদেশ বিশ্বে নতুনভাবে পরিচিতি অর্জন করেছে। মহাকাশ জয় বর্তমান সরকারের একটি বড় সফলতা। এর মাধ্যমে বাংলাদেশ উন্নত দেশের পথে আরো একধাপ এগিয়ে গেলো। তিনি আরও বলেন, আসন্ন রমজান মাসের পবিত্রতা যে কোন মূল্যে রক্ষা করতে হবে। আইন শৃংখলা নিয়ন্ত্রনের পাশাপাশি রমজান মাসে যেন দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি যেন না হয় সেদিকে সকলকে সজাগ থাকতে হবে।

সভায় পবিত্র মাহে রমজান ও ঈদ-উল-ফিতর উপলক্ষ্যে নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য স্বাভাবিক রাখা, মনিটরিং ব্যবস্থা জোরদার ও আইন শৃংখলা পরিস্থিতি সমুন্নত রাখার বিষয়ে আলোচনা করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আলীকদমে হাসপাতালের বেদখল হওয়া জমি উদ্ধারে তদন্ত অনুষ্ঠিত

It's only fair to share...000ক্যাপশান : আলীকদমে পুরনো হাসপাতালের দখলীয় জমি উদ্ধারে গঠিত তদন্ত কমিটি ...