Home » জাতীয় » মাদক এখন জাতীয় সমস্যা।: বেনজীর

মাদক এখন জাতীয় সমস্যা।: বেনজীর

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page
নিজস্ব প্রতিবেদক ::
ঢাকা: মাদক ব্যবসায়ী, মাদকসেবী ও মাদক বহনকারীদের প্রতি কঠোর হুঁশিয়ারি উচ্চারণ করেছেন র‌্যাবের মহাপরিচালক বেনজীর আহমেদ। কারো হাতে মাদক থাকলে ক্যাম্পের পাশে ফেলে যাওয়ার অনুরোধও করেন তিনি।
তিনি বলেন, মাদক প্রতিরোধে আইনি ব্যবস্থায় যতো কাঠামো আছে তার সর্বোচ্চ প্রয়োগ করবে র‌্যাব। যেসব ব্যবসায়ীর হাতে এখনও মাদক আছে তা র‌্যাবের বিভিন্ন ক্যাম্পের পাশে ফেলে যাওয়ার অনুরোধ করা হয়েছে।
আজ (সোমবার) সকালে রাজধানীর কারওয়ান বাজারে র‌্যাবের মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, মাদক এখন জাতীয় সমস্যা। সবার সহযোগিতা নিয়ে সর্বগ্রাসী এ সমস্যাকে রুখতে হবে। মাদকের মূল উপড়ে ফেলা হবে। আইনের কোনো ফাঁক দিয়ে তারা যাতে পার পেতে না পারে এজন্য আইনজীবীদেরও সহযোগিতা দরকার।
মাদকের বিরুদ্ধে গত ৪ মে থেকে সারাদেশে র‌্যাবের বিশেষ অভিযান চলছে। এই অভিযানে ১ হাজার ৪১৫ জন মাদক ব্যবসায়ী এবং মাদকসেবীকে ভ্রাম্যমাণ আদালতে সাজা দেওয়া হয়েছে এবং ৩৮১ জনকে গ্রেফতার করা হয়েছে বলে জানান বেনজীর আহমেদ।
মাদক নির্মূলে রাজনৈতিক ব্যক্তিত্ব, শিক্ষক, ধর্মীয় নেতা, সাংবাদিক, মানাবাধিকার কর্মী, সোশ্যাল এ্যাকিটিভিস্ট ও অভিভাবকসহ সমাজের সকল স্তরের মানুষের সহযোগিতা চেয়েছেন র‌্যাব মহাপরিচালক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

নুরুল বশর চৌধুরী কক্সবাজার-২ আসনের মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন

It's only fair to share...31500কক্সবাজার প্রতিনিধি :: কক্সবাজার জেলা বিএনপি’র সিনিয়র সহ সভাপতি ও সাবেক ...