ঢাকা,বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

চকরিয়ায় এসএসসি পরীক্ষার ফলপ্রার্থী শিক্ষার্থীকে অপহরণ অভিযোগ!

এম.জিয়াবুল হক, চকরিয়া ::

চকরিয়া উপজেলার বুমবিলছড়ি ইউনিয়নে এসএসসি পরীক্ষার ফলপ্রার্থী এক ছাত্রীকে বাড়ি থেকে অপহরণ করার অভিযোগ পাওয়া গেছে। গত বুধবার রাতে ইউনিয়নের ১নম্বর ওয়ার্ডের পশ্চিমপাড়া গ্রামে ঘটেছে এ ঘটনা। এ ঘটনায় ভিকটিম ওই ছাত্রীর বাবা গতকাল চকরিয়া থানায় একটি এজাহার দায়ের করেছেন।

শিক্ষার্থীর বাবা বমুবিলছড়ি ইউনিয়নের পশ্চিমপাড়া গ্রামের বাসিন্দা আবুল শামা জানান, তার মেয়ে মন্তাহানা জন্নাতুল (আরিফা) এবছর লামা সরকারি উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষা দিয়েছে। কিন্তু এখনো পরীক্ষার ফল প্রকাশ হয়নি।

তিনি দাবি করেন, বুধবার রাতে পরিবারের সকলে খাবার শেষে বাড়িতে ঘুমিয়ে পড়েন। সকালে ঘুম থেকে উঠেন দেখেন বাড়িতে মেয়ে আরিফা নেই।

আবুল শামার অভিযোগ, বিদ্যালয়ে যাওয়া আসার পথে তাঁর মেয়ে আরিফাকে প্রতিবেশি লামার গজারিয়া ইউনিয়নের সাপ মারার জিরির যুবক আবদুস শুক্কুর নানাভাবে উক্তত্ত্য করতো। এমনকি তাকে একাধিকবার প্রেম নিবেদনও করেছে। তাঁর দাবি, ওই আবদুস শুক্কুরই তাঁর মেয়েকে রাতে বাড়ি থেকে অপহরণ করেছে।

চকরিয়া থানার ওসি বখতিয়ার উদ্দীন চৌধুরী বলেন, ওই শিক্ষার্থী আসলে কী অপহরণের শিকার হয়েছে , না নিজের ইচ্ছায় গেছে তা ভিকটিমকে উদ্ধার করা গেলে নিশ্চিত হওয়া যাবে। ছাত্রীর বাবার লিখিত এজাহারের প্রেক্ষিতে এব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

পাঠকের মতামত: