ঢাকা,শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

সড়ক দুর্ঘটনায় আহত বিএনপি নেতা ডালিমও মারা গেলেন, জেলা বিএনপির শোক

প্রেস বিজ্ঞপ্তি ::

সড়ক দূর্ঘটনায় আহত স্বৈরাচার বিরোধী আন্দোলনের অন্যতম ছাত্রদল নেতা ও কক্সবাজার জেলা বিএনপির নির্বাহী কমিটির সদস্য সিরাজুল হক ডালিম চট্রগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে আজ ৪ মে দুপুর ২.৩০ মিনিটে ইন্তেকাল করেছেন ( ইন্নালিল্লাহি রাজেউন)। আজ শনিবার সকাল ১১টায় উখিয়া রাজাপালংয়ের দিগলিয়া জামে মসজিদ প্রাঙ্গনে তাঁর জানাযার নামাজ অনুষ্ঠিত হবে।

তিনি গত ২ মে বুধবার বিকাল চারটার দিকে উখিয়ায় সিএনজি দুর্ঘটনায় পতিত হয়ে গুরুতর আহত হন। তাকে দ্রুত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে আনা হয়। পরে অবস্থার অবনতি হওয়ায় চট্রগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয় । সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল ৪ মে আড়াইটায় শেষ নি:শ্বাস ত্যাগ করেন।

উল্লেখ্য, একই দুর্ঘটনায় জেলা বিএনপির সহ-সভাপতি সিরাজুল হক বিএ ও গত ২ মে মৃত্যুবরণ করেন। এই দুই নেতার মৃত্যুতে জেলা বিএনপি পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।

কক্সবাজার জেলা বিএনপির নির্বাহী কমিটির সদস্য সিরাজুল হক ডালিমের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির মৎস্যজীবি বিষয়ক সম্পাদক ও সাবেক সংসদ সদস্য লুৎফুর রহমান কাজল, জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য শাহজাহান চৌধুরী এবং সাধারণ সম্পাদক এড. শামীম আরা স্বপ্না।

নেতৃবৃন্দ পৃথক বিবৃতি মরহুম ডালিমের আত্মার মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

পাঠকের মতামত: