ঢাকা,বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

জেলা প্রশাসক ফুটবল লীগের জমজমাট আসর: চকরিয়া উপজেলা ফুটবল দলের খেলোয়াড়দের তালিকা প্রকাশ, অনুশীলন শুরু হচ্ছে আজ ৪ মে

এম.জিয়াবুল হক, চকরিয়া ::

কক্সবাজার জেলা প্রশাসক ফুটবল লীগের মাঠ গড়াচ্ছে আগামী ৭ মে। বীর শ্রেষ্ঠ রুহুল আমিন স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে উপজেলা পর্যায়ে ফুটবল টিমের এই খেলা। এ উপলক্ষে ২ মে বিকালে চকরিয়া উপজেলা ক্রীড়া সংস্থার উদ্যোগে জরুরী বৈঠক অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠিত সভায় চকরিয়া উপজেলা ফুটবল দলের খেলোয়াড়দের তালিকা প্রকাশ করা হয়েছে।

চকরিয়া উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা নুরউদ্দিন মুহাম্মদ শিবলী নোমানের সভাপতিত্বে অনুষ্ঠিত বৈঠকে উপস্থিত থেকে বক্তব্য রাখেন চকরিয়া উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ ফজলুল করিম সাঈদী। বক্তব্য রাখেন উপজেলা ক্রীড়া সংস্থার সদস্য ও চকরিয়া উপজেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি বাবু তপন কান্তি দাশ, উপজেলা ক্রীড়া সংস্থার সদস্য ও চকরিয়া উপজেলা যুবলীগের সভাপতি শহীদুল ইসলাম শহীদ, উপজেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সম্পাদক কোনাখালী ইউপি দিদারুল হক সিকদার, উপজেলা ক্রীড়া সংস্থার সদস্য উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক বাবলা দেবনাথ, ক্রীড়া সংস্থার সদস্য ও চকরিয়া উপজেলা টিমের কোচ মো.নুরুল আবছার , ওয়াহেদ উদ্দিন ইবনু, শেখ আহমদ, সাজ্জাদ হোসেন প্রমুখ।

অনুষ্ঠিত সভায় সিদ্বান্ত নেয়া হয়েছে আগামী ৪ মে চকরিয়া উপজেলা টিমে খেলতে আগ্রহী সকল খেলোয়াড়দের বিকাল চারটার মধ্যে চকরিয়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে উপস্থিত হয়ে রির্পোট করতে হবে। ওইদিন খেলোয়াড়দের অনুশীলন শুরু হবে। এদিকে জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ২০১৮ এ অংশগ্রহণের লক্ষ্যে চকরিয়া উপজেলা ফুটবল টিমের জন্য প্রাথমিক খেলোয়াড় তালিকা প্রকাশ করা হয়েছে। স্থানীয় খেলোয়াড়দের মধ্যে (গোলকিপার) ১/জিকু (ডুলাহাজারা), ২/জহির, ৩/বাবু, (ডিফেন্স), ৪/আরিফ(ডুলাহাজারা), ৫/সালাউদ্দীন(বদরখালী), ৬/রফিক(খুটাখালী), ৭/জমির(চকরিয়া পৌরসভা), ৮/নজরুল বাবু (মালুমঘাট), ৯/মিনহাজ (ডুলাহাজারা), ১০/রবি(মালুমঘাট), (মধ্যমমাঠ), ১১/শুশান্ত ত্রিপুরা (মালুমঘাট), ১২/আরিফ(বদরখালী), ১৩/ইব্রাহীম(মালুমঘাট), ১৪/পলাশ(ডুলাহাজারা), ১৫/সাগর (মালুমঘাট), ১৬/বাপ্পি (খুটাখালী), ১৭/সাগর ছোট (ফাসিয়াখালী), ১৮/জয়নাল (ডেমুশিয়া), ১৯/মাসুদ(কাকারা), (স্ট্রাইকার) ২০/আবছার (ডুলাহাজারা), ২১/রাসেল(কাকারা), ২২/ফয়সাল (মালুমঘাট), ২৩/রিদুয়ান(চকরিয়া), মোস্তাফা (খুটাখালী), রাফু (চকরিয়া), আরফাত (মালুমঘাট), ভুট্টো (ডুলাহাজারা) ,সাইফুল (ডুলাহাজারা), সায়েম (ডুলাহাজারা),শহিদুল ইসলাম ইমন (ডুলাহাজারা), বিকাশ(মালুমঘাট) মারুফ(সুরাজুপুর)

চকরিয়া উপজেলা টিমের সকল ফুটবলারদের এবং আগ্রহী সকল ফুটবলারদের আগামী ৪/৫/১৮ ইং রোজ শুক্রবার চকরিয়া পাইলট হাইস্কুল মাঠে প্রয়োজনীয় জিনিষপত্রসহ বিকাল ৩ ঘটিকার সময় উপস্থিত হয়ে চকরিয়া উপজেলা টিমের ম্যানেজার কোনাখালী ইউপি চেয়ারম্যান দিদারুল হক সিকদার ও টিমের কোচ নুরুল আবছার (০১৮১৮৭৬৬৬৭৩) এর কাছে আগ্রহী সকল খেলোয়াড়কে রির্পোট করতে অনুরোধ জানিয়েছেন চকরিয়া উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি উপজেলা নির্বাহী কর্মকর্তা নুরউদ্দিন মুহাম্মদ শিবলী নোমান ও সাধারণ সম্পাদক আলহাজ ফজলুল করিম সাঈদী। ##

পাঠকের মতামত: