ঢাকা,মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪

বিএনপি নেতা বিএ সিরাজের মৃত্যুতে সালাহউদ্দিন আহমদ ও হাসিনা আহমদ এর শোক

বার্তা পরিবেশক :

কক্সবাজার জেলা বিএনপির সহ-সভাপতি ও জেলার প্রবীণ রাজনীতিবিদ উখিয়ার সিরাজুল হক বি.এ ( বিএ সিরাজ) এর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন ভারতের মেঘালয় রাজ্যের সিলং এ অবস্থানরত বাংলাদেশ জাতীয়তাবাদীদল বিএনপির জাতীয় স্থায়ী কমিটির অন্যতম সদস্য সালাহউদ্দিন আহমদ ও পৃথক বিবৃতিতে বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য সাবেক এমপি এডভোকেট হাসিনা আহমদ । সালাহউদ্দিন আহমদ আজ ভারত থেকে ইমেইলে পাঠানো এক বিবৃতিতে তিনি বলেন, সিরাজুল হক বি.এ একজন সর্বজন প্রিয় বাগ্মী বক্তা ও জাতীয়তাবাদী পরিবারের অত্যন্ত আস্থাভাজন মজলুম জননেতা ছিলেন। তার মৃত্যুতে বিএনপি পরিবার একজন অভিভাবককে হারাল। বিবৃতিতে তিনি মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন। অপর এক বিবৃতিতে সাবেক এমপি হাসিনা আহমদ ও গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

উল্লেখ্য , সিরাজুল হক বি.এ বুধবার বিকাল চার দিকে তিনি উখিয়ায় এক মোটরসাইকেল দুর্ঘটনায় পতিত হন। এতে তিনি গুরুতর আহত হন। তাকে দ্রুত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে আনা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শেষ নি:শ্বাস ত্যাগ করেন।

########

সিরাজুল হকের মৃত্যুতে জেলা বিএনপির শোক

কক্সবাজার জেলা বিএনপির সহ-সভাপতি সিরাজুল হক বি.এ’র মৃত্যুতে শোক প্রকাশ করেছেন কক্সবাজার জেলা বিএনপির সভাপতি ও সাবেক সাংসদ শাহাজাহান চৌধুরী এবং সাধারণ সম্পাদক এড. শামীম আরা স্বপ্না।

জেলা বিএনপির পক্ষে এক শোক বিবৃতিতে তারা বলেন, সিরাজুল হক বি.এ বিএনপির একজন অভিভাবক ও একনিষ্ঠ মানুষ ছিলেন। তার মৃত্যুতে বিএনপি একজন অভিভাবক হারালো। আমরা তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করছি এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি।

পাঠকের মতামত: