ঢাকা,শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

কক্সবাজার জেলা বিএনপির সহ-সভাপতি সিরাজ সড়ক দুর্ঘটনায় নিহত

কক্সবাজার প্রতিনিধি ::

কক্সবাজার জেলা বিএনপির সহ-সভাপতি ও জেলার প্রবীণ রাজনীতিবিদ উখিয়ার  সিরাজুল হক বি.এ এক সড়ক দুর্ঘটনায় মারা গেছেন। গুরুতর আহত হয়ে বুধবার  পৌনে টায় সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্হায় ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি……….রাজিউন)।

জানা যায়, বুধবার বিকাল চার দিকে তিনি উখিয়ায় এক মোটরসাইকেল দুর্ঘটনায় পতিত হন। এতে তিনি গুরুতর আহত হন। তাকে দ্রুত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে আনা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শেষ নি:শ্বাস ত্যাগ করেন। আগামীকাল আছরের নামাজের পর উখিয়া কেন্দ্রীয় জামে মসজিদ প্রাঙ্গনে তাঁর জানাযার নামাজ অনুষ্ঠিত হবে বলে জানা গেছে।

##############

বিএনপি নেতা সিরাজুল হক সড়ক দুর্ঘটনায় নিহত জেলা বিএনপির শোক

প্রেস বিজ্ঞপ্তি:

কক্সবাজার জেলা বিএনপির সহ-সভাপতি ও জেলা প্রবীণ রাজনীতিবিদ সিরাজুল হক বি.এ এক সড়ক দুর্ঘটনায় আহত হয়ে মৃত্যু বরণ করেছেন। গতকাল বুধবার বিকালে উখিয়ায় এই সড়ক দুর্ঘটনার শিকার হন তিনি। সন্ধ্যা সাড়ে ৬টায় কক্সবাজার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন। আজ বৃহস্পতিবার আছরের নামাজের পর উখিয়া কেন্দ্রীয় জামে মসজিদ প্রাঙ্গনে তাঁর জানাযা অনুষ্ঠিত হবে।

সিরাজুল হক বি.এ’র মৃত্যুতে শোক প্রকাশ করেছেন কক্সবাজার জেলা বিএনপির সভাপতি ও সাবেক সাংসদ শাহাজাহান চৌধুরী এবং সাধারণ সম্পাদক এড. শামীম আরা স্বপ্না।

জেলা বিএনপির পক্ষে এক শোক বিবৃতিতে তারা বলেন, সিরাজুল হক বি.এ বিএনপির একজন অভিভাবক ও একনিষ্ঠ মানুষ ছিলেন। তার মৃত্যুতে বিএনপি একজন অভিভাবক হারালো। আমরা তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করছি এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি।

পাঠকের মতামত: