ঢাকা,শনিবার, ২০ এপ্রিল ২০২৪

চকরিয়ায় যাত্রীবাহি বাসের ধাক্কায় আরএফএল গ্রপের কর্মকর্তা নিহত, আহত-৫

এম. জিয়াবুল হক, চকরিয়া ::

কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়ায় এসআলম পরিবহনের যাত্রীবাহি একটি বাসের ধাক্কায় মো.আলম হোসেন (৩৬) নামের মোটর সাইকেল আরোহী নিহত হয়েছে। অপরদিকে মোটর সাইকেল ও সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংর্ঘষে চালকসহ অন্তত ৫ যাত্রী গুরুতর আহত হয়েছে। গতকাল সোমবার দুপুর দেড়টা ও বিকেল সাড়ে পাঁচটার দিকে মহাসড়কের চকরিয়া কলেজ গেইট ও বরইতলী নতুন রাস্তার মাথা এলাকায় ঘটেছে পৃর্থক এ দুর্ঘটনা। নিহত আলম হোসেন আরএফএল গ্রপের কক্সবাজার জোনাল ম্যানেজার হিসেবে কর্মরত রয়েছে। তার বাড়ি খাগড়াছড়ি জেলার বাঘাইছড়ি উপজেলার আমতলী গ্রামে। তিনি ওই এলাকার করিম উদ্দিনের ছেলে। অপর দুর্ঘটনায় আহতদের চকরিয়া উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতরা হলেন চকরিয়া পৌরসভার কোচপাড়া গ্রামের আবুল কাশেমের ছেলে আবু তাহের (৪০), ফাসিয়াখালী ইউনিয়নের খোঁয়াজনগরের নুরুল আলমের ছেলে মোহাম্মদ ইছা (২৬), চকরিয়া পৌরসভার পালাকাটার আবুল হাসেমের ছেলে এসএম মামুন (৩৫), পূর্ববড় ভেওলা ইউনিয়নের আবুল কাশেমের ছেলে ইমরুল কায়েস (৩৩) ও পেকুয়া উপজেলার রাজাখালী ইউনিয়নের হাসেম আলীর ছেলে আবু তালেব (৩০)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, গতকাল সোমবার বিকেল সাড়ে পাঁচটার দিকে কক্সবাজার থেকে চট্টগ্রামমুখি এসআলম পরিবহনের যাত্রীবাহী একটি বাস মহাসড়কের বরইতলী একতা বাজার এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা মোটর সাইকেল আরোহী আরএফএল কর্মকর্তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই প্রাণ হারান তিনি।

অপরদিকে দুপুর দেড়টার দিকে চকরিয়া কলেজ গেইট এলাকায় পেকুয়াগামী সিএনজি অটোরিক্সার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হলে আহত হন মোটর সাইকেল আরোহীসহ পাঁচ যাত্রী।

চকরিয়া উপজেলার চিরিঙ্গা হাইওয়ে পুলিশের আইসি (ইনর্চাজ) নুরে আলম পলাশ বলেন, দুর্ঘটনায় পতিত গাড়িগুলো জব্দ করা হয়েছে। ঘটনার পর বাসের চালক ও হেলপার পালিয়ে গেছে। আহতদের উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পাঠকের মতামত: