ঢাকা,শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

চকরিয়ায় শিশুকে ধর্ষণের চেষ্টা: যুবক আটক

চকরিয়া  প্রতিনিধি :: সাত বছর বয়সী অবুঝ শিশু। নিজ বাড়ির অল্প দুরে প্রতিদিন সন্ধ্যায় প্রাইভেট পড়ে। রাতে ফেরে ঘরে।

গতকাল রবিবার রাত ৯টায়ও প্রাইভেট শেষে আরো কয়েকজন সঙ্গীর সাথে বাড়ি ফিরছিল। পথিমধ্যে নরপশুতুল্য যুবক নুরুল ইসলাম (৩৪) ওই শিশুকে ধরে কাঁধে তুলে অন্তত ১শত গজ অদূরে মাতামুহুরী নদীর সেতুর নিচে নিয়ে যায়। সেখানে শিশূকে ধর্ষণ চেষ্টা চালায়।

ওই সময় তুলে নেয়া শিশুসহ সঙ্গীরা শোরচিৎকার শুরু করলে আশপাশ থেকে লোকজন এগিয়ে এসে শিশুকে উদ্ধার ও ধর্ষণ চেষ্টাকারী নুরুল ইসলামকে পাকড়াও করে পুলিশে সোপর্দ করেছে। কক্সবাজারের চকরিয়া পৌরসভার ২নং ওয়ার্ড়ে চাঞ্চল্যকর এ ঘটনা ঘটে।

আটক নুরুল ইসলাম কাকারা ইউনিয়নের লোটনী গ্রামের আহমদ সোবাহানের ছেলে। তাকে আসামী করে শিশুর বাবা বাদী হয়ে চকরিয়া থানায় মামলা দায়ের করেছেন।

পৌরসভার ২ নং ওয়ার্ড়ের কাউন্সিলর মো. রেজাউল করিম বলেন, রাত ৯টায় কয়েকজন লোক আমাকে খবর দেয় মাতামুহুরী সেতুর নিচে এক শিশুকে ধর্ষণ চেষ্টা করায় যুবক নুরুল ইসলামকে আটকে রাখা হয়েছে। আমি ঘটনাস্থলে গিয়ে পুরো ঘটনা জেনে পুলিশকে খবর দিই। পরে থানার উপপরিদর্শক (এসআই) মো. আলমগীর শিশুকে উদ্ধার ও আটকে রাখা যুবককে আটক করে থানায় নিয়ে যায়।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, ঘটনাটির ব্যাপারে আটক যুবককে আসামী করে শিশুর বাবা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছে। আটক যুবককে মামলায় গ্রেপ্তার দেখিয়ে আজ সোমবার দুপুরে চকরিয়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠানো হয়েছে।

পাঠকের মতামত: