ঢাকা,শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

চকরিয়া-পেকুয়া আসনে প্রার্থী হচ্ছেন সাফিয়া খাতুন

আবদুল করিম বিটু, চকরিয়া ::

আগামী একাদশ সংসদ নির্বাচনে চকরিয়া-পেকুয়া (কক্সবাজার-১) আসনে এমপি প্রার্থী হচ্ছেন মহিলা আওয়ামীলীগের কেন্দ্রীয় সভানেত্রী ও চকরিয়া-পেকুয়া আসনের সাবেক এমপি আলহাজ সাফিয়া খাতুন। বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন তাঁর একান্ত সহকারি (পিএস) মোহাম্মদ ইউছুপ ও চকরিয়া উপজেলা আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদক জন্নাতুল বকেয়া রেখা। প্রধানমন্ত্রী শেখ হাসিনার আস্থাভাজন মহিলা আওয়ামীলীগের সভানেত্রী আলহাজ সাফিয়া খাতুন সংরক্ষিত আসনের এমপি হিসেবে মহাজোট সরকারের আমলে চকরিয়া-পেকুয়া আসনে সুনামের সহিত তার উপর অর্পিত দায়িত্ব পালন করেছেন।

মহিলা আওয়ামীলীগের সভানেত্রী আলহাজ সাফিয়া খাতুন বলেন, আওয়ামীলীগ সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আমি ২০০৯ সাল থেকে ২০১৪ সাল পর্যন্ত পাঁচটি বছর চকরিয়া-পেকুয়া উপজেলার সর্বস্তরের মানুষের কল্যাণে দীর্ঘ সময় ধরে কাজ করেছি। দুই উপজেলার প্রতিটি অঞ্চলে জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের বার্তা ও পরিকল্পিত উন্নয়ন পৌঁছে দিয়েছি। পাশাপাশি দলের সকলস্থরের নেতাকর্মীকে নিয়ে চকরিয়া-পেকুয়া জনপদে আওয়ামীলীগের সাংগঠনিক কার্যক্রম গতিশীল করতে এবং উন্নয়নের প্রতীক নৌকার ভোট তৈরীতে কাজ করেছি।

তিনি বলেন, আমি বিশ্বাস করি বিগত সময়ের মতো আগামীতেও জনগনের কল্যানে সার্বিক উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়ন ও সকলের ঐক্যবদ্ধ অংশগ্রহনে দলের সাংগঠনিক কার্যক্রম বেগবান করার মাধ্যমে চকরিয়া-পেকুয়া আসনটি সভানেত্রী শেখ হাসিনাকে উপহার দিতে সক্ষম হবো। আমি প্রত্যাশা করি মাননীয় সভানেত্রী শেখ হাসিনা দলের ঐক্য সুসংগঠিত করার লক্ষ্যে আগামী নির্বাচনে চকরিয়া-পেকুয়ার আসনে আমাকে মনোনয়ন দেবে। আমি চকরিয়া-পেকুয়া উপজেলার সর্বস্তরের জনসাধারণ ও আওয়ামীলীগের সকলস্তরের নেতাকর্মীদের পাশে থাকার সহযোগিতা প্রত্যাশা করছি। #

পাঠকের মতামত: