ঢাকা,মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪

চকরিয়ায় ইউপি চেয়ারম্যানের প্রাইভেট মাইক্রোবাস চুরি: সন্দেহে চালক আটক!

এম.জিয়াবুল হক, চকরিয়া ::

চকরিয়া উপজেলার হারবাং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিরানুল ইসলামের মালিকানাধীন একটি প্রাইভেট মাইক্রোবাস গাড়ী চুরি হয়েছে। মঙ্গলবার রাতে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের হারবাং ষ্টেশনের উত্তর পাশের একটি স্থান থেকে চোরের দল গাড়িটি নিয়ে চম্পট দিয়েছে। গাড়ি মালিকের অভিযোগের প্রেক্ষিতে এ ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ চালক মোহাম্মদ মুছাকে আটক করেছে। আটক গাড়ি চালক মুছা হারবাং ইউনিয়নের মৃত মৌলভী ইমাম শরীফের ছেলে।

অপরদিকে গাড়ি চুরির ঘটনায় হারবাং ইউপি চেয়ারম্যান মিরানুল ইসলাম বাদি হয়ে গতকাল বুধবার বিকালে চকরিয়া থানায় একটি এজাহার দায়ের করেছেন।

গাড়ি মালিক হারবাং ইউপি চেয়ারম্যান মিরানুল ইসলাম বলেন, প্রতিদিনের মতো তাঁর মালিকানাধীন মাইক্রোবাস গাড়িটি (চট্রমেট্রো-চ ১১-১৯৪২) চালিয়ে চালক মুছা ঘটনারদিন মঙ্গলবার রাতে হারবাং ষ্টেশন এলাকায় গাড়িটি রেখে বাড়ি চলে যায়। গতকাল সকালে চালকের দেয়া খবরে জানতে পারি ঘটনাস্থল থেকে রাতে চোরের দল গাড়িটি নিয়ে চম্পট দিয়েছে।

ইউপি চেয়ারম্যান মিরানুল অভিযোগ করেছেন, চুরির ঘটনায় চালক মুছা জড়িত থাকতে পারে সন্দেহ হওয়ায় তিনি বিষয়টি চকরিয়া থানা পুলিশকে অবহিত করেন। পরে পুলিশ চালক মুছাকে আটক করে।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, হারবাং ইউপি চেয়ারম্যান তাঁর মাইক্রোবাস গাড়ি চুরির ঘটনায় একটি এজাহার দায়ের করেছেন। ঘটনার সাথে চালক জড়িত থাকতে পারে এ ধরণের অভিযোগ করায় অভিযুক্ত গাড়ি চালক মুছাকে আটক করা হয়েছে। তাকে ঘটনার ব্যাপারে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। #

পাঠকের মতামত: