ঢাকা,মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪

বান্দরবানে চেম্বার অব কমার্স এর ফাগুনের গরমে শীতবস্ত্র বিতরণ

ddddsমোহাম্মদ রফিকুল ইসলাম, বান্দরবান প্রতিনিধি ঃ

শীতের শেষে ফাগুনের গরমের শুরুতে বান্দরবান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র উদ্যোগে গরীব অসহায় শীতার্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। সোমবার দুপুর সাড়ে ১২টায় বঙ্গবন্ধু মুক্ত মঞ্চে আয়োজিত শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এফবিসিসিআই’র সহ-সভাপতি ও চট্টগ্রাম চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র মাহবুবুল আলম।

বান্দরবান চেম্বারের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান ক্যশৈহ্লা’র সভাপতিত্বে অনুষ্ঠিত শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শফিকুর রহমান, একেএম জাহাঙ্গীর, আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশ, বান্দরবান ওয়েমেন চেম্বারের সভাপতি লালসানি লুসাই, জেলা পরিষদের সদস্য লক্ষী পদ দাশ প্রমুখ। এছাড়াও জেলার বিভিন্ন ব্যবসায়ী সংগঠনের নেতা, মানবাধিকার নেত্রী, নারী উদ্যোক্তারা উপস্থিত ছিলেন।

চেম্বারের পক্ষ থেকে পৌর এলাকার ২শ শীতার্থের মাঝে শীত বস্ত্রবিতরণ করেন এফবিসিসিআই এর সহ-সভাপতি মাহবুবুল আলম। এর পর বিকেলে হলিডে ইন রির্সোটে চেম্বার সদস্য ও স্থানীয় ব্যবসায়ীদের নিয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। রসভায় প্রধান অতিথি বলেন, বান্দরবান একটি পর্যটন সম্ভাবনাময় জেলা। এখানকার প্রকৃতি মানুষকে আনন্দ দেয়।

এদিকে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে তিনি বলেন, এফবিসিসিআই ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন প্রতিবছর অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে অর্থনৈতিকভাবে সহায়তা করে যাচ্ছে। মানুষের কল্যানে সর্বাত্বক প্রচেষ্টা অব্যহত রাখা হবে বলে জানান অনুষ্ঠানের প্রধান অতিথি মাহবুবুল আলম।

পাঠকের মতামত: