Home » বিনোদন » প্রেম করার জন্য সাংবাদিকরাই কেন সেরা

প্রেম করার জন্য সাংবাদিকরাই কেন সেরা

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

নিজস্ব প্রতিবেদক ::
একটা অভিযোগ আছে, সাংবাদিকদের পকেট নাকি সব সময়ই খালি থাকে। তারা কাজ নিয়েই বেশি মেতে থাকেন। যেমন পরিশ্রম হয় সে অনুযায়ী তারা পয়সা পান না, এমনকি সময়ও পান না। তাই অনেকের মতে সাংবাদিকদের সঙ্গে নাকি ডেট বা প্রেম করা বেশ কঠিন। কিছু ক্ষেত্রে কথাগুলো সত্য হলেও প্রেম করা যে, কঠিন এটা নেহাতই আজগুবি। তবে আর যাই হোক আসলে সাংবাদিকদের সঙ্গে প্রেম করাটাই হচ্ছে বেশ লাভজনক। আনন্দবাজার পত্রিকায় এ বিষয়ে একটি প্রতিবেদন প্রকাশ করা হয়েছে।
প্রতিবেদনে বলা হয়েছে, পেশার খাতিরে সাংবাদিকরা বিভিন্ন জায়গায় ঘোরেন। তাই শহরের অলিগলিতে কোথায় কি আছে তা তাদের নখদর্পণে। ফলে তাদের সঙ্গে প্রেম মানে জীবনে খানা খাজানা আর ফুর্তির মজলিসের সংখ্যার প্রাচুর্য।
পেশার জন্য সাংবাদিকরা সর্বদাই ব্যস্ত থাকেন। তাদের সঙ্গে প্রেম করলে আপনার ব্যক্তিগত স্পেসের বিশেষ অভাব হবে না।
কারণ তারা তো নিজের জন্যই নাক গলানোর সময়টা পান না।
সাংবাদিকরা সচরাচর এতটাই কম মাইনে পান যে টাকা বিষয়ে তাদের মোহ ব্যাপারটা তৈরি হয় না। টাই ভেবে দেখুন, টাকার উপর বিশেষ টান নেই এমন প্রেমিক বা প্রেমিকা কি সহজে মেলে? এ ক্ষেত্রে প্রিয়জনকে হারানোর ভয় কম থাকে।
সাংবাদিকদের সঙ্গে কথা বলুন। দেখবেন, জানা থাকুক বা না থাকুক আলপিন থেকে আলাস্কা, সব কিছু নিয়েই তারা দীর্ঘ বক্তব্য দিতে পারেন। ফলে যখন কোনও কাজ থাকবে না, বোর হবেন, তাদের সঙ্গে আরামসে বকবক করতে পারেন।
এমনিতেই তাদের এমন গাধার খাটুনি খাটতে হয় যে, সাংবাদিকরা ইচ্ছা-অনিচ্ছার ঊর্ধ্বে গিয়ে বাই ডি ফল্ট কঠোর পরিশ্রমী হয়ে ওঠে। সঙ্গী বা সঙ্গিনী পরিশ্রমী হওয়া যে কারও পক্ষেই অত্যন্ত সুখকর।
সবচে বড় কথা হচ্ছে সাংবাদিকরা বিশ্বাসী আর হেল্পফুল হয়ে থাকেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

রামুতে হাইওয়ে পুলিশের অভিযানে ১ লক্ষ ইয়াবা ট্যাবলেটসহ আটক ১

It's only fair to share...21500খালেদ হোসেন টাপু, রামু :: কক্সবাজারের রামু ক্রসিং হাইওয়ে থানা পুলিশের ...