Home » কক্সবাজার » বেগম জিয়াকে নিয়ে প্রতিহিংসার রাজনীতি শুরু করেছে সরকার -লুৎফুর রহমান কাজল।

বেগম জিয়াকে নিয়ে প্রতিহিংসার রাজনীতি শুরু করেছে সরকার -লুৎফুর রহমান কাজল।

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

প্রেস বিজ্ঞপ্তি :
বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির মৎস্যজীবি বিষয়ক সম্পাদক ও সাবেক সংসদ সদস্য লুৎফুর রহমান কাজল বলেছেন, সরকার দেশের স্বাধীনতা সার্বভৌমত্বপত্নী জাতীয়তাবাদী শক্তিকে ধ্বংস করে একদলীয় শাসন ব্যাবস্হা কায়েম করতে বেগম খালেদা জিয়াকে নিয়ে প্রতিহিংসার রাজনীতি শুরু করেছে সরকার।
তিনি বলেন, রাষ্ট্রীয় পৃষ্টপোষকতায় এদেশের রিজার্ভ ব্যাংকের হাজার হাজার কোটি টাকা চুরি হয়। কিন্ত তাদের বিচার হয়না।
অথচ দেশের জনপ্রিয় ও পরিচ্ছন্ন নেত্রী বেগম খালেদা জিয়াকে নির্বাচন থেকে দূরে রাখার নীল নকশায় মিথ্যা মামলায় কারাদন্ড দিয়ে ফাঁকা মাঠে গোল দেয়ার খায়েশ হয়েছে সরকারের। তাদের এই স্বপ্ন কোনদিনও পুরণ হবে না।
তিনি বেগম জিয়ার নিঃশর্ত মুক্তি দাবি করে বলেন, বিএনপি বোমাবাজি, সন্ত্রাসীদের দল নয়। বিএনপি হচ্ছে জনগণের দল। যেদিন চূড়ান্ত আন্দোলনের ডাক আসবে সেদিন লক্ষ লক্ষ লোক নিয়ে রাজপথে নামব ইনশাআল্লাহ।
তিনি ভারুয়াখালী ইউনিয়নের মরহুম বিএনপি নেতাদের আত্বার মাগফেরাত কামনা করে বলেন, বিএনপিকে সংগঠিত ও শক্তিশালী করতে বিভিন্ন সময়ে দায়িত্ব পালন করা মরহুম নেতাদের অবদানের কথা স্বরণ করে তৃনমূল পর্যায়ে দলকে সংগঠিত করার ক্ষেত্রে সিনিয়র ও অভিজ্ঞ নেতাদের পরামর্শ গ্রহনের আহবান জানান, এসময় তিনি দলে বিভিন্ন সময় অনন্য ভূমিকার জন্য ২৭ জন মরহুম বি,এন,পি নেতাকে সম্মাননা ক্রেস্ট প্রদান করেন।
ইউনিয়ন বিএনপির আহবায়ক মাষ্টার গোলাম কাদেরের সভাপতিত্বে ও যুগ্ম-আহবায়ক হাজী দিল মোহাম্মদ মেম্বার, আমানুল হক বাবুল ও এডঃ মোহাম্মদ আরিফের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠিত স্বরণ সভায় বক্তব্য রাখেন, সদর উপজেলা বিএনপির সভাপতি সুবেদার মেজর (অবঃ) আব্দুল মাবুদ, সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন জিকু, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জেলা বিএনপির সদস্য শফিকুর রহমান, সদর উপজেলা যুবদলের সভাপতি ফরিদুল আলম, উপজেলা বিএনপির সদস্য এডঃ গিয়াস উদ্দিন, মাসুদ পারভেজ, সিরাজুল হক, সদর উপজেলা ছাত্রদলের সভাপতি শাহীনুল কাদের লিমন, ইউনিয়ন যুবদলের সভাপতি জসিম উদ্দিন, সদর ছাত্রদলের যুগ্ম-সম্পাদক শাখাওয়াত হোসেন শাখা, ইউনিয়ন ছাত্রদল আহবায়ক শাহেদ উদ্দিন শাহেদ, যুগ্ম-আহবায়ক রফিকুল ইসলাম প্রমূখ। উপস্হিত ছিলেন ইউনিয়ন বিএনপির উপদেষ্টা হাজী ইসলাম মেম্বার, নাজির হোসেন মেম্বার, কামাল হোসেন, যুগ্ম-আহবায়ক ইসলাম মেম্বার, সাইফুল মেম্বার, আবু মুসলেম, রহিম উল্লাহ মেম্বার, ছৈয়দ আহমদ, নুরুল আলম হেলালী, উপজেলা যুবদল নেতা রহিম উদ্দিন সিকদার, জকরিয়া আজাদ, যুবদলের সদস্য সচিব মফিজুর রহমান, যুগ্ম-আহবায়ক গোলাম রহমান, জমির উদ্দিন, মোস্তফা কামাল, গোলাম কাদের, মিজানুর রহমান মিজান, মোহাম্মদ কাসেম, আশরাফ, সাইফুল ইসলাম, আনিছুর রহমান, জিয়াবুল হক, সালামত উল্লাহ, রমজান আলী, ইসমাইল, ইমরান, মিজান, হাবিব, রাসেল, ছাত্রদলের সদস্য সচিব সাজেদুল হোসেন, যুগ্ম-আহবায়ক রফিকুল ইসলাম, আবু সুফিয়ান, সালেম, রবিউল হাসান প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ভল্টের স্বর্ণ নিয়ে সরকারের উচ্চ পর্যায়ে তোলপাড়

It's only fair to share...21100অনলাইন ডেস্ক :: বাংলাদেশ ব্যাংকের ভল্টে জমা স্বর্ণ নিয়ে সরকারের উচ্চপর্যায়ে ...