ঢাকা,বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

ঈদগাঁও-ঈদগড় সড়কে সড়ক দূর্ঘটনায় হতাহত ২

মোঃ রেজাউল করিম, ঈদগাঁও, কক্সবাজার ::

ঈদগাঁও-ঈদগড় সড়কে মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় একজন নিহত ও অপরজন গুরুতর আহত হয়েছে। ১লা বৈশাখ তথা বাংলা নববর্ষের দিন সন্ধ্যা পৌনে ৬টায় সড়কের হিমছড়ি ঢালা নামক স্থানে একটি সিএনজিকে চাপা দিলে এ দূর্ঘটনা ঘটে।

পুলিশ, প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা যায়, উক্ত সময়ে ঈদগড় থেকে একটি যাত্রীবাহী সিএনজি ঈদগাঁও বাসস্টেশনের দিকে আসছিল। গাড়ীটি হিমছড়ি ঢালা নামক স্থানে পৌছুলে বিপরীত দিক থেকে আসা অপর একটি গাড়ী চাপা দেয়। এতে ঘটনাস্থলে একজন নিহত ও অপর একজন গুরুতর আহত হন। স্থানীয় উপজেলা ছাত্রনেতা জুনাইদ হাসান জানান, নিহত আমির সুলতান (২৮) ঈদগড় ইউনিয়নের পূর্ব হাসনাকাটার জমির উদ্দীনের পুত্র। তিনি ২ কন্যা সন্তানের জনক।

দীর্ঘদিন যাবত তিনি চট্টগ্রামের লোহাগাড়াস্থ তার শ^শুরবাড়ী এলাকায় কাজ করে আসছিলেন। ঘটনার দিন তিনি ঈদগড় থেকে কর্মস্থলের দিকে রওয়ানা দিয়েছিলেন। এর ২ দিন আগে তিনি ঈদগড়ে পরিবার-পরিজনের কাছে এসেছিলেন। ঈদগাঁও পুলিশ তদন্ত কেন্দ্র এএসআই মহি উদ্দীন জানান, গুরুতর আহত নুরুল আবছার (২৯) একই এলাকার হাবিবুর রহমানের পুত্র। তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ঈদগাঁও পুলিশ তদন্ত কেন্দ্র ২য় কর্মকর্তা দেবাশীষ সরকার জানান, খবর পেয়ে তিনি ফোর্সসহ গিয়ে ঘটনাস্থল থেকে সিএনজিসহ নিহতের লাশ উদ্ধার করে তদন্ত কেন্দ্রে নিয়ে আসেন। পরে তার সূরতহাল রিপোর্ট তৈরী ও ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে। এদিকে কি গাড়ীর চাপায় সিএনজির যাত্রীরা হতাহত হয়েছেন তা নিশ্চিত হওয়া যায়নি। স্থানীয় ছাত্রনেতা জুনাইদ হাসানের মতে, কংকর ভর্তি একটি ড্যাম্পার সিএনজি গাড়ীটিকে চাপা দিয়ে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে বলে লোকমুখে শুনেছেন। কিন্তু উপরোক্ত ২ পুলিশ কর্মকর্তা ড্যাম্পার না ট্রাকে সিএনজিটিকে চাপা দিয়েছে তা নিশ্চিত হতে পারেননি বলে জানান।

পাঠকের মতামত: