ঢাকা,শনিবার, ২০ এপ্রিল ২০২৪

চকরিয়ায় অপহরণের অভিযোগে স্বামী-স্ত্রী গ্রেপ্তার, ভিকটিম উদ্ধার

এম.জিয়াবুল হক, চকরিয়া ::

চকরিয়ায় প্রতিবেশি পরিবারের স্কুলপড়ুয়া তেরবছর বয়সের শিশু মেয়েকে অপহরণের অভিযোগে স্বামী-স্ত্রীকে গ্রেফতার করেছে পুলিশ। পরে গ্রেফতারকৃতদের স্বীকারোক্তিতে ঘটনার চারদিন পর উদ্ধার করা হয়েছে অপহরণের শিকার ভিকটিম ওই ছাত্রীকে। সোমবার রাত সাড়ে দশটার দিকে উপজেলার হারবাং ইউনিয়নের বৃন্দাবনখিল এলাকা থেকে পুলিশ মোক্তার আহমদ (৪০) ও তার স্ত্রী হাসিনা বেগম (৩২) কে গ্রেফতার ও ভিকটমকে উদ্ধার করেন।

চকরিয়া থানার নবাগত পুলিশ পরিদর্শক (তদন্ত) ইয়াছির আরাফাত বলেন, গত ৫ এপ্রিল সকাল ১০টার দিকে উপজেলার হারবাং ইউনিয়নের বৃন্দাবনখিল এলাকার ১৩ বছর বয়সি এক শিশু ছাত্রীকে অপহরণ করা হয়েছে অভিযোগে তার বাবা চকরিয়া থানায় একটি মামলা দায়ের করেন।

মামলায় মোক্তার আহমদ ও তার স্ত্রী হাসিনা বেগমকে অভিযুক্ত করে আরো ৩-৪জনকে অজ্ঞাত আসামী করা হয়। মামলাটি তদন্তের জন্য এসআই সুকান্ত চৌধুরীকে দায়িত্ব দেয়া হয়।

মামলার আইও চকরিয়া থানায় এসআই সুকান্ত চৌধুরী বলেন, মামলার তদন্তভার ন্যস্ত হওয়ার পর থেকে অপহরণকারীদের গ্রেফতার ও ভিকটিমকে উদ্ধারে অভিযান শুরু করি। এরই মধ্যে অভিযুক্তদের মোবাইল নাম্বার সংগ্রহ করে ট্র্যাকিংয়ের মাধ্যমে তাদের অবস্থান সনাক্ত করা হয়।

তিনি বলেন, সর্বশেষ সোমবার সন্ধ্যায় প্রথমে অভিযান চালিয়ে মোক্তার আহমদ ও তার স্ত্রী হাসিনা বেগমকে গ্রেপ্তার করে থানায় আনা হয়। পরে স্বামী-স্ত্রীকে জিজ্ঞাসাবাদ করে রাত সাড়ে ১০টার দিকে তাদের দেয়া স্বীকারোক্তি মতে অভিযান চালিয়ে ভিকটিমকে উদ্ধার করা হয়।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, গ্রেফতারের পর গতকাল মঙ্গলবার দুপুরে স্বামী-স্ত্রীকে দুইজনকে আদালতে পাঠানো হয়েছে। #

পাঠকের মতামত: