ঢাকা,মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪

টেকনাফ পুলিশের অভিযান বিয়ারসহ ২ মাদক ব্যবসায়ী আটক

আবদুর রাজ্জাক, কক্সবাজার ::
কক্সবাজারের টেকনাফ থানা পুলিশ অভিযান চালিয়ে ২ লক্ষ টাকা মূল্যের ৫’ শত ১২ ক্যান বিয়ারসহ ছাবের(৪৭) ও আক্তার হোসেন(৫০) নামের ২ জন মাদক ব্যাবসায়ীকে আটক করেছে। শুক্রবার(০৬ এপ্রিল) দিবাগত রাত ০১ ঘটিকার সময় টেকনাফ পৌরসভার কুলাল পাড়ায় অভিযান চালিয়ে এসব আমদানি নিষিদ্ধ বিয়ারসহ তাদের আটক করে পুলিশ।আটককৃতরা হলেন,ছাবের(৪৭) পিতা- মৃত আবদুল কাদের ও আক্তার হোসেন(৫০) পিতা-আজিজুর রহমান।সর্ব সাং- কুলাল পাড়া, টেকনাফ,পৌরসভা,কক্সবাজার।
টেকনাফ থানার অফিসার ইনচার্জ রনজিত কুমার বড়ুয়া জানান, শুক্রবার(০৬ এপ্রিল) দিবাগত রাত ০১ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে এস,আই বিবেকানন্দের নেতৃত্বে একদল পুলিশ টেকনাফ পৌরসভার কুলাল পাড়ায় অভিযান চালিয়ে প্রায় ২ লক্ষ টাকা মূল্যের ৫ শত ১২ ক্যান আমদানি নিষিদ্ধ বিয়ারসহ ছাবের(৪৭) ও আক্তার হোসেন(৫০) নামের ২ জন মাদক ব্যাবসায়ী আটক করে।

এব্যাপারে টেকনাফ থানার অফিসার ইনচার্জ রনজিত কুমার বড়ুয়া জানান,আটককৃতের বিরুদ্ধে পুলিশ বাদী বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করে আদালতে সোপার্দ করা হয়েছে। তিনি আরো জানান,মাদকের বিরুদ্ধে টেকনাফ থানা পুলিশ জিরো টলারেন্স এবং মাদকের বিরুদ্ধে পুলিশের এই অভিযান অব্যহত থাকবে বলে তিনি জানান।

পাঠকের মতামত: