ঢাকা,শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

কুতুবদিয়ায় ব্যবসায়ীর স্ত্রীর সাথে ‘আপত্তিকর’ অবস্থায় বন বিভাগের কর্মচারী আটক!

মুহাম্মদ গিয়াস উদ্দিন, পেকুয়া-কুতুবদিয়া প্রতিনিধি ::

কক্সবাজারের বিচ্ছিন্ন দ্বীপ উপজেলা কুতুবদিয়া উপজেলার এক ব্যবসায়ীর স্ত্রীর সাথে ‘আপত্তিকর’ অবস্থায় উপকূলীয় বন বিভাগের এক কর্মচারীকে স্থানীয়রা আটক করে পুলিশে দিয়েছে। এ ঘটনায় পুরো কুতুবদিয়া উপজেলা তোলপাড় সৃষ্টি হয়েছে।

আটক বন বিভাগের কর্মচারী মো. হাফিজুর রহমান (৩৯) চট্টগ্রাম উপকূলীয় বন বিভাগের অধীন কুতুবদিয়া রেঞ্জ অফিসে নৌকা চালক পদে কর্মরত রয়েছে। তিনি সাতক্ষীরা জেলার শ্যামনগর উপজেলার গাবুরা ইউনিয়নের ৬ নং ওয়ার্ড়ের বিএম আবুল হোছাইনের পুত্র।

গতকাল ৫ এপ্রিল রাত বৃহস্পতিবার রাত ১০ ঘটিকার দিকে কুতুবদিয়া উপজেলার বড়ঘোপ ইউনিয়নের নয়া পাড়া গ্রামের ব্যবসায়ী আমির হোসেনের বাড়ী থেকে তার স্ত্রীর সাথে আপত্তিকর অবস্থায় হাফিজুর রহমানকে আটক করে স্থানীয়রা। এরপর হাফিজুর রহমানকে স্থানীয় বিক্ষুদ্ধ গ্রামবাসী গণধোলাই দিয়ে কুতুবদিয়া থানা পুলিশের কাছে সোপর্দ্দ করেছে। তার বিরুদ্ধে গৃহবধূর স্বামী ব্যবসায়ী আনোয়ার হোসেন বাদী হয়ে কুতুবদিয়া থানায় মামলার প্রস্তুতি নিচ্ছেন বলে জানা গেছে।

উপকূলীয় বন বিভাগের কুতুবদিয়া রেঞ্জ অফিসার অসীত রায় ঘটনার সত্যতা স্বীকার এ প্রতিনিধিকে জানিয়েছেন, বন বিভাগের মান ইজ্জত ডুবানোর জন্য একজন হাফিজই যতেষ্ট। তার অনৈতিক কর্মকান্ডে খোদ বন বিভাগও বিব্রত। তার বিরুদ্ধে বিভাগীয় মামলাও দায়ের করা হবে।

কুতুবদিয়া থানার ওসি দিদারুল ফেরদৌস জানান, স্থানীয়রা বন বিভাগের কর্মচারী হাফিজুর রহমান আটক করে থানায় সোপর্দ্দ করেছে।

পাঠকের মতামত: