ঢাকা,শনিবার, ২০ এপ্রিল ২০২৪

মলমপার্টির কবলে কক্সবাজার পলিটেকনিক শিক্ষার্থী ,সাতঘন্টা পর উদ্ধার

এম.জিয়াবুল হক, চকরিয়া :
চকরিয়ায় মলম পার্টির খপ্পরে পড়ে নগদ ৯০ হাজার টাকা ও দুটি মোবাইল সেট খুইয়েছে কক্সবাজার পলিটেকনিক ইনস্টিটিউট এর ছাত্র আবদুর রশিদ (২০)। ওই ছাত্রকে অচেতন অবস্থায় অপহরণও করে মলম পার্টি। তবে ঘটনার প্রায় সাতঘন্টা পর গভীর জঙ্গল থেকে উদ্ধার হয়। অপহরণের শিকার হওয়া আবদুর রশিদ মহেশখালী উপজেলার শাপলাপুর বারইয়া পাড়ার নুরুল ইসলামের ছেলে।
পরিবার সূত্র জানায়, শাপলাপুরের আবদুর রশিদ কক্সবাজার পলিটেকনিক কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র। কলেজে যাতায়াতের সুবিধার্থে ওই ছাত্র চকরিয়া পৌরসভার ভরামুহুরীর উকিলপাড়াস্থ ভগ্নিপতি আজিজুল হকের বাড়িতে বাস করে। বুধবার বেলা তিনটার দিকে ছাত্র রশিদ বোন থেকে ৯০হাজার টাকা নিয়ে বদরখালীস্থ ফুফা দেলোয়ার হোসেনকে দিতে যাচ্ছিল। ভরামুহুরী থেকে রশিদ টমটমে করে চিরিঙ্গা স্টেশনে আসে অপর গাড়িতে করে বদরখালী যেতে। চিরিঙ্গা নিউমার্কেটের সামনে পৌছলে রশিদ মলম পার্টির খপ্পরে পড়ে। তার নাকে মলম মাখানো রুমাল ছোয়ানো মাত্র অচেতন হয়ে পড়ে। পরে রাত ১০টার দিকে রশিদ নিজেকে আবিস্কার করে গহীন জঙ্গলে। রাতে সাড়ে ১০টার দিকে হাঁসেরদিঘী এলাকা থেকে পুলিশ তাকে নিয়ে আসে।
অপহৃত ছাত্র আবদুর রশিদ বলেন, অপহরণকারী মলম পার্টির সদস্যরা আমার কাছ থেকে নগদ ৯০ হাজার টাকা ও দুটি মোবাইল সেট হাতিয়ে নিয়েছে।
চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, এক ছাত্রকে নিয়ে একটি ঘটনা ঘটেছে বলে শুনেছি। তবে লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

পাঠকের মতামত: