ঢাকা,শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

চকরিয়ায় বনাঞ্চলে শিশু মেয়েকে ধর্ষণের অভিযোগে বখাটে গ্রেপ্তার

এম.জিয়াবুল হক, চকরিয়া ::
চকরিয়ায় বনাঞ্চলের পাশে কাঠ সংগ্রহকালে এক শিশু মেয়েকে ধর্ষণের অভিযোগে মো. ফয়সাল মিয়া (২০) নামের এক যুবককে আটক করে পুলিশে দিয়েছেন এক ইউপি চেয়ারম্যান। রবিবার দিবাগত রাত দেড়টার দিকে ইসলামনগর পাহাড়ি এলাকা থেকে তাকে আটক করার পর থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে।
জানা গেছে, গত শুক্রবার সকালে কাকারা ইউনিয়নের পাহাড়ী গ্রাম আল আমিন পাড়ার ১৩ বছর বয়সী এক শিশু পাহাড়ে লাকড়ি কুড়াতে যায়। সেখানে কৈয়ারবিল ইউনিয়নের ইসলামনগরের বাসিন্দা মো. মিয়ার ছেলে ফয়সাল মিয়া ওই শিশুকে একা পেয়ে ধর্ষণ করে। এসময় তার চিৎকারে এক কাঠুরিয়া এগিয়ে গিয়ে তাকে উদ্ধার করে। পরে ওই শিশুকে প্রথমে চকরিয়া উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ও পরে কক্সবাজার সদর হাসপাতালের ওসিসিতে ভর্তি করা হয়েছে।
লক্ষ্যারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাইছার বলেন, লক্ষ্যারচর ইউনিয়নের পাশ্ববর্তী কাকারা ইউনিয়নের ১নং ওয়ার্ডের আলআমিন পাড়ার ১৩ বছর বয়সী এক শিশুকে ধর্ষণের কথা শোনার পর ওই ঘটনার ক্লু বের করতে চেষ্টা করি। ধর্ষণের বিষয়টি পরিবারের লোকজন কাউকে ভয়ে অবহিত করেনি। পরে নিজে স্থানীয় লোকজন ও গ্রাম পুলিশ নিয়ে ঘটনার বিস্তারিত জেনে সত্যতা পাওয়ার পর ধর্ষণের অভিযোগ উঠা যুবকের পিতা-মাতাকে পরিষদে ডেকে পাঠাই। তাদের মাধ্যমে খোঁজখবর নিয়ে কৈয়ারবিল ইউনিয়নের ইসলামনগরের পাহাড়ি এলাকা থেকে রবিবার দিবাগত রাত দেড়টার দিকে ফয়সালকে আটক করতে সক্ষম হই। পরে তাকে পুলিশের কাছে সোপর্দ করা হয়।
চকরিয়া থানার অফিসার ইনচার্জ বখতিয়ার উদ্দিন চৌধুরী ধর্ষণের অভিযোগে ফয়সালকে আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, লিখিত অভিযোগ পেলে মামলা নেয়া হবে। ##

পাঠকের মতামত: