ঢাকা,শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

চকরিয়ায় মহাসড়কে যাত্রীবাহি বাস থেকে ৩হাজার ইয়াবা উদ্ধার, পাচারকারী আটক

এম.জিয়াবুল হক, চকরিয়া :
কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়া উপজেলার খুটাখালীতে তল্লাসি অভিযানে যাত্রীবাহি মিনি বাস থেকে ৩ হাজার পিস্ ইয়াবাসহ এক পাচারকারীকে আটক করেছে মালুমঘাট হাইওয়ে পুলিশ। গতকাল সোমবার বেলা ১১টার দিকে মহাসড়কের খুটাখালী ইউনিয়নের মেধাকচ্ছপিয়া ঢালা এলাকায় বাসটি পুলিশ বাসটি থামিয়ে তল্লাসি করে ইয়াবাসহ ওইব্যক্তিকে আটক করে। আটককৃত পাচারকারী টেকনাফ উপজেলার সদর ইউনিয়নের জালিয়া পাড়া গ্রামের মোহাম্মদ আলমের ছেলে বদিউল আলম।
অভিযানের সত্যতা নিশ্চিত করে মালুমঘাট হাইওয়ে পুলিশের আইসি পুলিশ পরিদর্শক মো.আলমগীর হোসেন বলেন, গতকাল সকাল থেকে এসআই মোঃ সেলিম মিয়ার নেতৃত্বে পুলিশের একটি টহলদল সড়কে দায়িত্ব পালন করছিলেন। ওইসময় বেলা ১১টার দিকে কক্সবাজার থেকে চকরিয়াগ্রামী যাত্রীবাহি একটি মিনিবাস (কক্সবাজার-জ-১১-০২৫১) সড়কের মেধাকচ্ছপিয়া পয়েন্টে থামিয়ে তল্লাশি চালানো হয়।
তিনি বলেন, অভিযানের সময় আটককৃত ব্যাক্তির কাছে কৌশলে রাখা একটি কালো কাপড়ে মোড়ানো ইয়াবার প্যাকেট উদ্ধার করা হয়। আটক পাচারকারী বদিউল আলমকে গতকাল থানায় হস্তান্তর করা হয়েছে। এব্যাপারে এসআই মোঃ সেলিম মিয়া বাদী হয়ে দুইজনের বিরুদ্ধে চকরিয়া থানায় মাদক আইনে মামলা রুজু করেছেন। #

পাঠকের মতামত: