ঢাকা,বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

আ.লীগ ২০টির বেশি আসন পাবে না: কাদের সিদ্দিকী

নিউজ ডেস্ক :
নিরপেক্ষ ভোট হলে আওয়ামী লীগ সারা দেশে ২০টির বেশি আসন পাবে না। আর যদি ২০১৪ সালের মতো ক্ষমতা যায়, তাহলে পাঁচ মাসের বেশি ক্ষমতায় থাকতে পারবে না। শনিবার বিকেলে টাঙ্গাইলের সখীপুর উপজেলার কৃষক শ্রমিক জনতা লীগ আয়োজিত এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে দলটির প্রধান কাদের সিদ্দিকী এসব কথা বলেন।

কাদের সিদ্দিকী বলেন, ‘খালেদা জিয়া চুরি করে নাই। রাজনৈতিক কারণে খালেদা জিয়া বাইরে থাকলে সরকারের অসুবিধা। তাই তাঁকে জেলে রাখা হয়েছে। আমি যদি হাকিম হইতাম তবে খালেদা জিয়াকে যে মুহূর্তে জেলে নেওয়া হয়েছে, সেই মুহূর্তেই তাঁকে ডিভিশন দিতাম। তিনি জিয়াউর রহমানের স্ত্রী, একজন বীর মুক্তিযোদ্ধার স্ত্রী, দেশের প্রাক্তন প্রধানমন্ত্রী। তিনি কেন ডিভিশন পাবেন না, তাঁর জন্য কেন ডিভিশন চাইতে হবে। তিনি যত দিন বেঁচে থাকবেন, জেলে থাকলে ডিভিশন পাবেন, বাইরে থাকলে সম্মান পাবেন।’

সখীপুরের বহেড়াতৈল গণ উচ্চবিদ্যালয় মাঠে এই সমাবেশ অনুষ্ঠিত হয়। বহেড়াতৈল ইউনিয়ন কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি আফাজ উদ্দিনের সভাপতিত্বে সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য দেন দলটির কেন্দ্রীয় সাধারণ সম্পাদক হাবিবুর রহমান, টাঙ্গাইল জেলা সভাপতি রফিকুল ইসলাম প্রমুখ।

পাঠকের মতামত: