Home » জাতীয় » দেশে কেরামতির নির্বাচন চালু হয়েছে : ড. কামাল

দেশে কেরামতির নির্বাচন চালু হয়েছে : ড. কামাল

It's only fair to share...Share on Facebook413Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

93472_119নিউজ ডেস্ক ::

গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন বলেছেন, দেশে ৫ জানুয়ারির মতো কেরামতির নির্বাচন চালু হয়েছে। জনগণ এই কেরামতির নির্বাচন প্রত্যাখ্যান করেছে। এই ধরনের নির্বাচন গণতান্ত্রিক ব্যবস্থাকে প্রশ্নের মুখে ফেলেছে।

আজ শনিবার দলের কেন্দ্রীয় কার্যালয়ে বর্ধিত সভায় বক্তব্য রাখতে গিয়ে ড. কামাল হোসেন এসব কথা বলেন।

ড. কামাল হোসেন আরো বলেন, পদ্মা সেতু, হলমার্ক, বেসিক ব্যাংক কেলেঙ্কারীর সঠিক বিচার হচ্ছে না। এগুলো নিয়ে তিনি নিজ দলসহ সর্বস্থরের জনগণকে সোচ্চার হতে বলেন।

তিনি বলেন, প্রশাসন আর পুলিশ ছাড়া অন্যান্য কেন্দ্রীয় সার্ভিসের কর্মকর্তাবৃন্দ-শিক্ষক কর্মচারি সবাই ক্ষুদ্ধ।

ড. কামাল হোসেন বলেন, মানুষের শান্তি-স্থিতিশীলতা কায়েমের জন্য আইনের শাসন ও বিচার বিভাগের নিরপেক্ষতা বজায় রাখতে দলীয়করণমুক্ত পুলিশ ও প্রশাসন দরকার।

তিনি বলেন, দেশে সন্ত্রাসমুক্ত শিক্ষাঙ্গন বজায় রাখতে সুস্থ রাজনীতি প্রতিষ্ঠার জন্য স্বাধীনতার সুফল কাজে লাগিয়ে দেশকে এগিয়ে নেয়ার জন্য জাতীয় ঐক্য গড়ে তুলতে হবে।

সভায় পার্টির অ্যাডভোকেট সুব্রত চৌধুরী, মোস্তফা মহসিন মন্টু, আ ও ম শফিকউল্লাহ মোস্তাক আহমদ, সাইদুর রহমান, ফরিদা ইয়াসমিন প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

চট্টগ্রাম-৮ আসনে প্রচারনা শুরু করেছেন কক্সবাজারের আবু সুফিয়ান

It's only fair to share...41400নিউজ ডেস্ক :: পিতা-মাতার দোয়া নিয়ে চট্টগ্রাম-৮ (চান্দগাঁও-বোয়ালখালী) আসনে নির্বাচনী প্রচারণা শুরু ...

error: Content is protected !!