ঢাকা,বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

লামায় পুলিশি অভিযানে পাথরের ট্রাক জব্দ ও থানায় মামলা, আটক ২

মোহাম্মদ রফিকুল ইসলাম, লামা ::    বান্দরবানের লামায় শনিবার (১৭ মার্চ) দিবাগত গভীর রাতে অবৈধভাবে পাচারকালে অভিযান চালিয়ে পাথর বোঝাই ১টি ট্রাক আটক করে লামা থানা পুলিশ। এসময় ট্রাকের ড্রাইভার মো. শফি (৪০) ও পাথরের মালিক এনামুল হক (৪৮) কে আটক দেখিয়ে লামা থানায় মামলা করা হয়েেেছ বলে জানিয়েছেন, লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন। তিনি আরো বলেন, পাথর বোঝাই ট্রাকটি লামা থানা হেফাজতে রয়েছে।

থানা সূত্রে জানা যায়, লামা উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নে বিভিন্ন সড়ক দিয়ে প্রতিদিন রাতে শত শত গাড়ি অবৈধ পাথর পাচার হচ্ছে এমন তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনা চালায় লামা থানা। থানা পুলিশের চৌকস অফিসার উপ-পরিদর্শক গিয়াস উদ্দিন সঙ্গীয় পুলিশ সদস্য নিয়ে অভিযানে নেতৃত্ব প্রদান করে।

মামলার বাদী পুলিশের উপ-পরিদর্শক গিয়াস উদ্দিন বলেন, শনিবার (১৭ মার্চ) দুপুর থেকে অভিযান শুরু করি। রাত প্রায় ১২টার অবৈধ পাথর নিয়ে যাওয়ার সময় ২শত ঘনফুট পাথর, জড়িত ২জন সহ ট্রাক আটক করি। খনি ও খনিজ সম্পদ (নিয়ন্ত্রণ ও উন্নয়ন) আইনে ২ জনকে আটক দেখিয়ে মামলা করা হয়। মামলা নং -৬, তারিখ- ১৮ মার্চ ২০১৮ইং।

মামলার তদন্তকারী অফিসার পুলিশের উপ-পরিদর্শক জয়নাল আবেদীন বলেন, রোববার সন্ধ্যায় আটক আসামী ২জনকে লামা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে প্রেরণ করা হয়েছে।

সংবাদ প্রেরক-

পাঠকের মতামত: