ঢাকা,শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

ছাত্রলীগ নেতাদের হাতে লাঞ্চিত হলেন আ. লীগ নেত্রী কাবেরী

নিউজ ডেস্ক :
বঙ্গবন্ধুর জন্মদিনের অনুষ্ঠানে অংশগ্রহন করতে গিয়ে কক্সবাজার সরকারি কলেজ ছাত্রলীগ নেতাদের হাতে লাঞ্চিত হলেন কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক নাজনীন সরওয়ার কাবেরী। আজ ১৭ মার্চ সকালে কলেজ ক্যাম্পাসে বঙ্গবন্ধুর জন্মদিনের অনুষ্ঠানে এমন ঘটনা ঘটায় কলেজ ছাত্রলীগ নেতৃবৃন্দ।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, কলেজ প্রশাসনের দাওয়াতে সকালে জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক নাজনীন সরওয়ার কাবেরী কলেজ অনুষ্ঠানে যান। এসময় বক্তব্যে তাঁর (নাজনীন) নাম ঘোষনা করলে কলেজ সাধারন সম্পাদক শাখায়াত হোসেন হট্টগোল শুরু করে নাজনীন সরওয়ারকে মারতে তেড়ে আসেন। এসময় উশৃঙ্খল ছাত্রলীগ নেতারা নাজনীন সরওয়ার কাবেরীর বিরুদ্ধে কু-রুচিপূর্ণ সেøাগান দিয়ে বিশৃঙ্খলা সৃষ্টি করে এবং তাকে শারীরিক হেনেস্তা করে ছাত্রলীগ নেতারা। পরে কাবেরী বাধ্য হয়ে অনুষ্ঠান ত্যাগ করেন ।

নাজনীন সরওয়ার কাবেরী বলেন,আমি মঞ্চে ওঠার সময় চেয়ার হাতে নিয়ে মারতে আসেন কলেজ সভাপতি জাকের হোসেন ও সাধারন সম্পাদক শাখায়াত হোসেনের নেতৃত্বে ১০/১২ জন সন্ত্রাস। এসময় তারা হুমকি দিয়ে বলেন,আমাকে কুটে টুকরা টুকরা করে ফেলবে। ছাত্রলীগ নামে এরা সন্ত্রাসী ।এদের নেতৃত্বে কলেজের জমি দখল হয়। আমি তার প্রতিবাদ করায় তারা ক্ষীপ্ত হয়ে আমাকে গালিগালাজ ও মারতে তেড়ে আসে। আজ জাতিরজনক বঙ্গবন্ধুর জন্মদিন। ওইদিনে তারা কলেজে এমন ঘটনা ঘটিয়েছে তা দু:খজনক।তাদের হাতে শিক্ষকও জিম্মি।

এ ব্যাপারে কলেজ সভাপতি জাকের হোসেন বলেন, ওনাকে (নাজনীন) অনুষ্ঠানে দাওয়াত দেয়া হয়নি।ওনি সাবেক নেতাদের পক্ষ নিয়ে অনুষ্ঠানে এসে আমাদের বিরুদ্ধে কথাবার্তায় বলায় এমন ঘটনা ঘটেছে। ঘটনায় আমাদের হাত নেই।আমাদের এন্ট্রিরা ষড়যন্ত্র করে ওনাকে নাজেহাল করলে এটার দায়ভার আমাদের নই।

এদিকে ওই ঘটনায় কলেজ ছাত্রলীগ ও কাবেরী কক্সবাজার প্রেসক্লাবে পৃথক সংবাদ সম্মেলন করেছেন।

পাঠকের মতামত: