ঢাকা,মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪

টেকনাফে পুলিশী অভিযানে অবৈধ বন্দুক ও কার্তুজসহ নারী আটক

শাহজাহান চৌধুরী শাহীন, কক্সবাজার ॥

কক্সবাজারের টেকনাফ মডেল থানার ওসি রনজিত কুমার বড়–য়ার নের্তৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে একটি দেশীয় তৈরি লম্বা বন্দুক ও কার্তুজসহ নুর নাহার (৩৫) নামের এক নারীকে আটক করা হয়েছে। বুধবার রাতে টেকনাফ সদর ইউপিস্থ পশ্চিম মহেশখালীয়া পাড়া গ্রামের সেন্ট্রাল রির্সোটের পিছনে জনৈক আব্দুল শুক্কুরের বসত ঘরে এ অভিযান চলে।

টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) রনজিত কুমা বড়–য়া জানান, তার নেতৃত্বে এসআই (নিঃ) মোঃ সাইদুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ টেকনাফ সদর ইউনিয়নস্থ পশ্চিম মহেশখালীয়া পাড়া গ্রামের সেন্ট্রাল রির্সোটের পিছনে প্রতিষ্ঠিত ইয়াবা কারবারি আব্দুল শুক্কুরের বসত ঘওে অভিযান চালানো হয়। এসময় আব্দুল শুক্কুরের স্ত্রী নুর নাহার (৩৫) কে ১টি দেশীয় তৈরী একনলা দেশীয় তৈরি লম্বা বন্দুক ও ১ রাউন্ড কার্তুজ সহ আটক করা হয়। পুলিশ উপস্থিতি টের পেয়ে তার স্বামী আব্দুল শুক্কুর কৌশলে পালিয়ে যায়।

ওসি রনজিত বড়–য়া আরো জানান, স্বামী ও স্ত্রী দীর্ঘদিন ধরে ইয়াবা ট্যাবলেট ক্রয় বিক্রয় করে আসছে। ইয়াবা ট্যাবলেট ব্যবসাকে নির্বিঘœ করার জন্য উক্ত অবৈধ অস্ত্র ও কার্তুজ তাদের হেফাজতে রাখছিল বলে ধৃত নুর নাহার পুলিশের নিকট স্বীকারোক্তি দেন।

তিনি বলেন, আটককৃত নারী ও পলাতক আসামীর বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে। ধৃত আসামীকে আদালতে সোপর্দ করা হয়েছে এবং পলাতক আসামীকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।

পাঠকের মতামত: