ঢাকা,মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪

চকরিয়ায় ফের ৪০ লিটার চোলাই মদসহ মাদক ব্যবসায়ী মনু আটক

 

এম.জিয়াবুল হক, চকরিয়া ::

চকরিয়া উপজেলার মালুমঘাটে পাচারকালে ৪০ লিটার চোলাই মদসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। আটক মাদক ব্যবসায়ী মোঃ পারভেজ প্রকাশ গাঁজা মনু (৩৮) স্থানীয় রিংভং হাসিনা পাড়ার মৃত ফিরুজ আহমদের পুত্র। সোমবার ভোর সাতটার দিকে ডুলাহাজারা ইউপি’র প্যানেল চেয়ারম্যান শওকত আলী ও মেম্বার মোহাম্মদ রফিক এলাকাবাসীর সহযোগীতায় তাকে আটক করে। পরে এ মাদক ব্যবসায়ীকে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

স্থানীয়রা জানায় ফজরের নামাজের পর লোকজন একটি হায়েস গাড়ি থেকে একটি হাতব্যাগ নিয়ে পারভেজ (গাঁজা মনু)কে নামতে দেখেন। সন্দেহ হওয়ায় তার ব্যাগ খুলে দেখতে পায় চোলাই মদ ভর্তি পাঁচটি প্যাকেট। যার আনুমানিক ওজন চল্লিশ লিটার। তাৎক্ষণিক স্থানীয় জনপ্রতিনিধিদের খবর দেওয়া হলে প্যানেল চেয়ারম্যান শওকত ও ইউপি সদস্য রফিক ঘটনাস্থল হাসিনা পাড়ায় উপস্থিত হয়। ওসময় মাদক ব্যবসায়ী পারভেজকে আটক করে পুলিশে খবর দেয়।

পরে চকরিয়া থানার সব ইন্সপেক্টর (এসআই) অপু বড়ুয়া তাকে আটক করে থানায় নিয়ে যায়। ইউপি সদস্য রফিক জানায় বিগত তিন মাস আগেও এ মাদক ব্যবসায়ীকে তার অবৈধ ব্যবসার দায়ে পুলিশে দেওয়া হয়েছিল। ভবিষ্যতে মাদক ব্যবসা আর করবে না মর্মে মুছলেখা নিয়ে ছেড়ে দেওয়া হয়েছিল। #

পাঠকের মতামত: