Home » কক্সবাজার » কক্সবাজার টেকপাড়ায় অগ্নিকান্ডে ৮ বাড়ি ও দোকান পুড়ে ছাই, ক্ষয়ক্ষতি ১ কোটি টাকা

কক্সবাজার টেকপাড়ায় অগ্নিকান্ডে ৮ বাড়ি ও দোকান পুড়ে ছাই, ক্ষয়ক্ষতি ১ কোটি টাকা

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

এম.এ আজিজ রাসেল ::

শহরের পূর্ব টেকপাড়ার হাঙ্গর পাড়া এলাকায় ভয়াবহ অগ্নিকান্ডে ৮টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। ভস্মিভূত হওয়ার মধ্যে ৪টি বাড়ি ও ৪টি দোকান ছিল। আগুন নেভাতে গিয়ে প্রায় ১০জন আহত হয়েছে। ১২ মার্চ সোমবার দুপুর ১ টার দিকে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সুত্র মতে, দুপুরে হঠাৎ করে পাশের বাড়ির চুলার আগুন থেকে অগ্নিকান্ডের সুত্রপাত হয়। আগুনের লেলিহান চারিদিকে ছড়িয়ে পড়লে মুহুর্তের মধ্যে পুড়ে ছাই হয়ে যায় ক্যছিন এর পুত্র মংথো রাখাইন, ছকিনা, ফজলের মা, আবদুল্লহর বাড়ি। বাড়ির পাশে তাজুল সওদাগরের মুদির দোকান, মধু রাম শীলের সেলুনের দোকান, বাবুর টিভি মেরামতের দোকানসহ পাশে আরো একটি দোকানের বেশির ভাগ অংশ পুড়ে যায়।

পরে ফায়ার সার্ভিসের একটি টিম গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এই ঘটনায় প্রায় ১ কোটি টাকা ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানান ক্ষতিগ্রস্তরা। আগুন নেভাতে গিয়ে আহত হয় স্থানীয় হোসেন মাঝু, পারভেজ, সাইফুল, কাশেম, মিজান, কামাল, শিপাত, আজিম, বাবু ও মিজান। পরে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান ও পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি নজিবুল ইসলামের নির্দেশে ঘটনাস্থল পরিদর্শন করেন ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি দেলোয়ার হোসেন জান্নু। তিনি ক্ষতিগ্রস্তদের ব্যক্তিগতভাবে সহায়তা দেয়া হবে বলে জানান।

কক্সবাজার ফায়ার সার্ভিস কর্মকর্তা নিবাস বড়–য়া জানান, আগুনের খবর পাওয়া মাত্র আমরা ঘটনাস্থলে ছুটি আসি। প্রায় ১ ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রনে আনা সম্ভব হয়েছে। তবে বাড়ি গুলো বেশির ভাগ কাচা এবং কাঠের বাড়ি হওয়াতে আগুনের ক্ষতি বেশি হয়েছে। স্থানীয় পৌর কাউন্সিলর সিরাজুল হক বলেন, ক্ষতিগ্রস্থদের পৌরসভার পক্ষ থেকে আর্থিক সহায়তা করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আওয়ামী লীগের আরো পাঁচ বছর ক্ষমতায় থাকা প্রয়োজন : প্রধানমন্ত্রী

It's only fair to share...42300ডেস্ক নিউজ :: আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা আসন্ন ...

error: Content is protected !!