Home » কক্সবাজার » রামু চৌমুহনী বণিক সমিতির নির্বাচনে সভাপতি অধ্যাপক রফিক, সাধারণ সম্পাদক আফসার

রামু চৌমুহনী বণিক সমিতির নির্বাচনে সভাপতি অধ্যাপক রফিক, সাধারণ সম্পাদক আফসার

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

নীতিশ বড়ুয়া, রামু ::

কক্সবাজারের রামুর সবচেয়ে বৃহৎ ব্যবসায়ি সংগঠন চৌমুহনী বণিক সমবায় সমিতি লিমিটেড ব্যবস্থাপনা কমিটির নির্বাচনে কক্সবাজার-৩ (সদর-রামু) আসনের সাংসদ আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল সমর্থিত প্রার্থীরা সবকটি পদে নিরংকুশ জয় লাভ করেছে। এতে প্রত্যক্ষ ভোটে সভাপতি পদে ছাতা প্রতীক নিয়ে অধ্যাপক রফিকুল আলম চৌধুরী ও কোষাধ্যক্ষ পদে তালাচাবি প্রতীক নিয়ে চম্পক বড়–য়া জুয়েল বিপুল ভোটে নির্বাচিত হয়েছেন। প্রতিদ্বন্ধী প্রার্থী ছিলেন সভাপতি পদে মাষ্টার নুরুল আমিন (চেয়ার) ও কোষাধ্যক্ষ পদে হাফেজ আহমদ (আম)।

গতকাল শুক্রবার (৯ মার্চ) রামু এভারেষ্ট টিচিং ইন্সটিটিউটে সকাল ৯ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত ভোট গ্রহন চলে। তবে জুমার নামাজ ও মধ্যাহ্ন ভোজের জন্য দুপুর ১টা থেকে বেলা ২টা পর্যন্ত ১ ঘন্টা ভোট গ্রহন বন্ধ থাকে।

ভোট চলাকালিন সময়ে ভোট কেন্দ্রে ভোটারদের সরব উপস্থিতি ও উৎসব মুখর পরিবেশের সৃষ্টি হয়। নির্বাচনে মোট ২৯৯ ভোটারের মধ্যে ২৮৬ জন ব্যবসায়ি ভোটাধিকার প্রয়োগ করেন। এছাড়া বিনাপ্রতিদ্বন্ধীতায় আফসার কামাল সাধারণ সম্পাদক, রুহুল আমিন রকি সহ-সভাপতি, আজিজুল হক আজিজ, আজিজুল হক, প্রকাশ সিকদার, নুরুল আলম ভূট্টো ও মোঃ হোছাইন ভূট্টো সদস্য নির্বাচিত হয়েছেন। উল্লেখ্য যে, নব নির্বাচিত সভাপতি অধ্যাপক রফিকুল আলম চৌধুরী রামুর একমাত্র সংবাদপত্র এজেন্ট নিউজ ওয়ার্ল্ড এন্টারপ্রাইজের মালিক ও নব নির্বাচিত কোষাধ্যক্ষ চম্পক বড়–য়া জুয়েল সেবালয় মেডিকোর মালিক।

নির্বাচন অবাধ, সুষ্ট ও সুন্দর পরিবেশে নির্বাচন সম্পন্ন হওয়ায় নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি মৌলানা মোহছেন শরীফ, সদস্য সাংবাদিক আল মাহমুদ ভূট্টো ও আসাদ উল্লাহ প্রশাসন, পুলিশ প্রশাসন, প্রার্থী, ভোটার এবং সকল ব্যবসায়ি প্রতি কৃতজ্ঞতা জানান। নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেন রামু উপজেলা সমবায় কর্মকর্তা মো. সলিম উল্লাহ। নির্বাচন চলাকালে চৌমুহনী বণিক সমবায় সমিতি লিমিটেড এর এডহক কমিটির সভাপতি তরুন বড়–য়া, সদস্য আবুল কাশেম খাঁন (একে খাঁন) ও আবু তাহের উপস্থিত ছিলেন। এর আগে কক্সবাজার জেলা আইনজীবী সমিতির নির্বাচনে আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল এমপি ও আওয়ামীলীগ সমর্থিত প্রার্থীরা জয় লাভ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

চট্টগ্রামে ছাত্রদলের বিক্ষোভ মিছিল

It's only fair to share...20700জে.জাহেদ, চট্টগ্রাম : চট্টগ্রাম বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও নগর ছাত্রদলের ...