ঢাকা,শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

চকরিয়ায় পারাপারকালে ডাম্পার ট্রাক চাপায় উপজাতি নারী নিহত

এম.জিয়াবুল হক, চকরিয়া ::
চকরিয়ায় সড়ক পারাপারকালে একটি ডাম্পার ট্রাকের অজ্ঞাতনামা এক উপজাতি নারী নিহত হয়েছে। গতকাল সোমবার বেলা ১১টার দিকে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের উপজেলা সদরের চিরিংগা পৌরশহরে ঘটেছে এ দুর্ঘটনা। নিহত নারী লামা উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের ইয়াংছা বনপাড়া এলাকার বাসিন্দা বলে জানা গেছে। তবে তার নাম-পরিচয় নিশ্চিত করতে পারেনি চকরিয়া থানা পুলিশ।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, গতকাল বেলা ১১টার দিকে মহাসড়কের চকরিয়া পৌরশহরের চিরিংগা স্টেশনে সড়ক পারাপার হচ্ছিল উপজাতি ওই নারী। এসময় দ্রুত গতিতে একটি মিনিট্রাক (ডাম্পার) গাড়ি ওই নারীকে চাপা দিলে তিনি গুরুতর আহত হয়। আশপাশের লোকজন এগিয়ে এসে উদ্ধার করে তাকে চকরিয়া উপজেলা হাসপাতালে নিয়ে যায়।
হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক অবস্থা আশঙ্কাজনক হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। কিন্তু চমেক নেয়ার পথে গাড়িতে ওই নারীর মৃত্যু ঘটে।
চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, চকরিয়া শহরে রাস্তা পারাপারকালে ডাম্পার ট্রাকের চাপায় আহত উপজাতি নারী নিহত হয়েছে। তবে ঘটনার পরপর গাড়িটি পালিয়ে যাওয়ায় আটক করা সম্ভব হয়নি। লাশটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। #

পাঠকের মতামত: