ঢাকা,শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

চকরিয়ায় তুচ্ছ ঘটনার জেরে বসতঘরে হামলা শাশুড়ি, জামাতাসহ তিনজনকে পিটিয়ে জখম

এম.জিয়াবুল হক, চকরিয়া ::

চকরিয়া উপজেলার কৈয়ারবিল ইউনিয়নের ছুয়ালিয়া পাড়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় শাশুড়ী ও তাঁর মেয়ের জামাতাসহ ৩ জন জখম হয়েছে। মাথায় মারাত্বক জখম হওয়ায় শাশুড়ীকে চকরিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন ছুয়ালিয়া পাড়ার মৃত মো: কালামিয়ার স্ত্রী ফাতেমা বেগম(৫২), তারই জামাতা শেকাব ্উদ্দিন ও মেয়ে শাহীনা। গতকাল বোববার বিকেল দেড়টার দিকে এ ঘটনা ঘটে।

হাসপাতালে চিকিৎসারত শেকাব্ উদ্দিন জানান, তার মেয়ে মার্জুগা বেগম গতকাল রোববার বিদ্যালয়ে গেলে তার শ্বশুরালয়ের প্রতিবেশি আহমদ হোছাইনের পুত্র মনিয়ার মেয়ে শিফা মারধর করে, বিষয়টি শিফার পিতা মনিয়াকে জানালে মনিয়া উল্টো ক্ষিপ্ত হয়ে উঠে। এতে করে উভয়ের মধ্যে চরম বাকবিতন্ডর জন্ম দেয়। এক পর্যায়ে মনিয়া ও তার লোকজন শেকাব উদ্দিনের শ্বশুরালয়ে হামলা করে। এসময় শেকাবের বৃদ্ধা শ্বশুড়ী ফাতেমা বেগম ঘটনা নিবৃত করতে এগিয়ে আসলে তাকে বেদম প্রহার শুরু করে। শ্বশুড়ীকে উদ্ধার করতে এগিয়ে আসলে মনিয়া ও তার লোকজন শেকাব ও তার স্ত্রী শাহীনাকেও মারধর করে।

পরে এলাকার লোকজন এগিয়ে এসে ঘটনা নিবৃত করে। মাথায় মারাত্বক আঘাত প্রাপ্ত শেকাবের শ্বশুড়ী ফাতেমাকে চকরিয়া সরকারি হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে। হাসপাতালের জুরুরী বিভাগে দায়িত্বেরত চিকিৎস্যক জানিয়েছেন, ফাতেমা বেগম প্রথমে ভমি করেছিল, ভমির অবস্থা পরিবর্তন না হলে চমেক প্রেরণ করতে হবে। শেকাব উদ্দিন জানান, তারা এ ব্যাপারে মামলা করার প্রস্তুতি নিচ্ছে।

পাঠকের মতামত: