ঢাকা,বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

চকরিয়ায় নারী-পুরুষের হাতে উন্নতমানের কীটনাশকযুক্ত মশারী বিতরণ

এম.জিয়াবুল হক, চকরিয়া :
চকরিয়া উপজেলার কাকারা ইউনিয়নে অন্তত ১২শ গরীব পরিবারের নারী-পুরুষের হাতে উন্নতমানের কীটনাশকযুক্ত মশারী বিতরণ করা হয়েছে। গতকাল ইউনিয়নের শাহওমরাবাদ উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মশারী বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ জাফর আলম।
চকরিয়া উপজেলায় কর্মরত এনজিও সংস্থা একলাবের আয়োজনে কাকারা ইউনিয়নের দরিদ্র পরিবারের নারী-পুরুষের মাঝে এসব উন্নতমানের কীটনাশকযুক্ত মশারী বিতরণ করা হয়। একলাবের উপজেলা ব্যবস্থাপক মাহাবুবর রহমান চৌধুরীর সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কাকারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শওকত ওসমান, ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি মাসুদ রেজা চৌধুরী, সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক অহিদুজ্জামান অহিদ। উপস্থিত ছিলেন কাকারা ইউনিয়ন পরিষদের সকল সদস্য, একলাবের কর্মকর্তা জামসেদ উদ্দিন, স্থানীয় সুধীজন ও উপকারভোগী নারী-পুরুষ।
বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি চকরিয়া উপজেলা চেয়ারম্যান আলহাজ জাফর আলম বলেন, আওয়ামীলীগ যখনই রাষ্ট্র ক্ষমতায় আসীন হন তখনই দেশে উন্নয়ন অগ্রযাত্রা এগিয়ে চলে। দেশের প্রতিটি জনপদে উন্নয়নের সুফল জনগনের দৌড়গৌড়ায় পৌঁছে। কারণ জননেত্রী শেখ হাসিনা ও আওয়ামীলীগ দেশের উন্নয়ন এবং জনগনের কল্যানে কাজ করতে বদ্ধপরিকর। সেই লক্ষে জননেত্রী শেখ হাসিনার সফল নেতৃত্বে বর্তমান সরকার জনগনের ভাগ্য উন্নয়নে কাজ করে যাচ্ছে।
উপজেলা চেয়ারম্যান বলেন, দেশে চলমান উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখতে হবে। সেইজন্য বারেবারে দরকার, জননেত্রী শেখ হাসিনা সরকার। উন্নয়ন অব্যাহত রাখতে চাইলে আগামী নির্বাচনে আওয়ামীলীগকে আবারও বিজয়ী করতে হবে। দেশদরদী জননেত্রী শেখ হাসিনাকে আবারও দেশের প্রধানমন্ত্রী বানাতে হবে। তাই সরকারের অগ্রযাত্রাকে বেগবান করার জন্য আগামী নির্বাচনে চকরিয়া-পেকুয়াবাসিকে আওয়ামীলীগের পাশে থাকতে হবে। শেখ হাসিনার উন্নয়নের প্রতীক নৌকাকে বিজয়ী করতে হবে। ##

পাঠকের মতামত: