ঢাকা,বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

কোস্টগার্ডদের অভিযান ১৫ কোটি টাকার ইয়াবাসহ ৬ রাখাইন নাগরিক আটক

গিয়াস উদ্দিন ভুলু, টেকনাফ ::
টেকনাফ কোস্টগার্ড, সেন্টমার্টিন দ্বীপের দায়িত্বরত সদস্যরা যৌথ অভিযান পরিচালনা করে ৩ লক্ষ ইয়াবাসহ ৬ পাচারকারীকে আটক করতে সক্ষম হয়েছে।
আটককৃতরা সবাই মিয়ানমার নাগরিক।
সুত্রে জানা যায়,সেন্টমার্টিন কোস্টগার্ড ও টেকনাফ স্টেশনের দায়িত্বরত সদস্যরা ২৮ ফেব্রুয়ারী বুধবার দুপুর ১টার দিকে গভীর বঙ্গোপসাগরে অভিযান চালিয়ে ৩ লক্ষ ইয়াবা ও ৬ জন পাচারকারীকে আটক করতে সক্ষম হয়।
অভিযানের সত্যতা নিশ্চিত করেন বাংলাদেশ কোস্ট গার্ড বাহিনীর চট্রগ্রাম পুর্ব জোনের গণসংযোগ কর্মকর্তা লেঃ কমান্ডার বিএন এম লোকমান হাকিম। তিনি জানান ‘গোপন সংবাদ পেয়ে ২৮ ফেব্রুয়ারী দুপুর ১টার দিকে বাংলাদেশ কোস্ট গার্ড বাহিনী চট্রগ্রাম পূর্ব জোনের অধীনস্থ কমান্ডার লেঃ কমান্ডার ফয়জুল ইসলাম মন্ডল (জি) বিএন এর নেতৃত্বে টেকনাফ থানার অন্তর্গত সেন্টমাটিন এর ছেড়া দ্বীপের দক্ষিন পূর্ব দিকের গভীর সাগরে একটি ফিশিং বোট থেকে ৩ লক্ষ পিস ইয়াবা ট্যাবলেট, ৩টি কিরিচসহ ৬ জন রাখাইন নাগরিককে আটক করা হয়। এদিকে কোস্টগার্ড সদস্যরা জব্দকৃত ইয়াবা গুলোর বাজার মূল্য ধার্য্য করেছে ১৫ কোটি টাকা। সুত্রে আরো জানা যায়,জব্দকৃত ৩ লক্ষ ইয়াবাসহ ৬ জন মিয়ানমারের নাগরিককে পরবর্তী কার্যক্রমের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে’।

পাঠকের মতামত: