ঢাকা,শনিবার, ২০ এপ্রিল ২০২৪

ঈদগাঁওয়ে যাত্রীবাহি বাস চাপায় শিশু নিহত

সেলিম উদ্দিন, ঈদগাঁও, কক্সবাজার প্রতিনিধি :: কক্সবাজার সদর উপজেলার ঈদগাঁও বাস ষ্টেশনে যাত্রীবাহি বাস চাপায় মো: নোমান (৭) নামের এক শিশু নিহত হয়েছে। নোমান সদরের পোকখালী ইউনিয়নের পশ্চিম গোমাতলী গ্রামের নেজাম উদ্দীনের পুত্র। গতকাল শুক্রবার সকাল সাড়ে ১১টার সময় ঘটে এ র্দূঘটনা। এ ঘটনায় রামু ক্রসিং হাইওয়ে পুলিশ ঘাতক বাসটি আটক করলেও চালক হেলপার পলাতক রয়েছে।

নিহত শিশুর পিতা নেজাম উদ্দীন জানায়, শুক্রবার সকালে নোমান তার মার সাথে নানার বাড়ি খুটাখালী যাওয়ার জন্য ঈদগাঁও বাস ষ্টেশনে রাস্তা পারাপার করছিল। এসময় কক্সবাজারমুখী দ্রুতগামী যাত্রীবাহি বাস পূর্বাণী (চট্রমেট্রো-ব-০২-০০২৮) তাকে জোরে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। স্থানীয়রা মুমুর্ষ অবস্থায় তাকে দ্রুত উদ্ধার করে মালুমঘাট খ্রিষ্টান হাসপাতালে ভর্তি করে। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বিকেল সাড়ে ৩টার সময় তার মৃত্যু হয়। একইদিন রাতে প্রশাসনিক প্রক্রিয়া শেষে শনিবার সকালে তার লাশ দাফন করা হয়েছে বলে নিশ্চিত করেন ওয়ার্ড মেম্বার আলা উদ্দীন।

রামু ক্রসিং হাইওয়ে পুলিশের এসআই চন্দন জানান, খবর পেয়ে হাইওয়ে পুলিশের একটি দল ঘাতক বাসটিকে জব্ধ করে তবে চালক হেলপার পলাতক থাকায় কাউকে আটক করা সম্ভব হয়নি।

২৪ ফ্রেবুয়ারী ২০১৮

পাঠকের মতামত: