ঢাকা,শনিবার, ২০ এপ্রিল ২০২৪

চকরিয়ায় অজ্ঞাত ব্যক্তির গলিত লাশ উদ্ধার

এম.মনছুর আলম, চকরিয়া ::

কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়ায় উপজেলার খুটাখালী ইউনিয়নের মেধাকচ্ছপিয়া ঢালার বনাঞ্চল থেকে পুলিশ অজ্ঞাতনামা আনুমানিক(৩২) বয়সের এক পুরুষ ব্যক্তির লাশ উদ্ধার করেছে।

বৃহস্পতিবার(২২ফেব্রুয়ারী) বিকাল ৪টার দিকে চকরিয়া থানার অফিসার ইনচার্জ(ওসি)মো:বখতিয়ার উদ্দিন চৌধুরী নেতৃত্বে উপপরিদর্শক(এস আই)আবদুল খালেক সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে মহাসড়ক লাগোয়া বনাঞ্চলের ভেতর থেকে লাশটি উদ্ধার করেন। পরে বিকালে লাশটি ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।

এ ব্যাপরে চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.বখতিয়ার উদ্দিন চৌধুরী কাছে জানতে চাইলে তিনি বলেন,বৃহস্পতিবার দুপুরের দিকে উপজেলার খুটাখালী ইউনিয়নের মেধাকচ্ছপিয়া ঢালার বনাঞ্চলের ভেতর একটি গলিত লাশ পড়ে থাকতে দেখে স্থানীয় কাঠুরিয়ারা এলাকার জনপ্রতিনিধিকে অবহিত করেন।লাশের খবর পেয়ে জনপ্রতিনিধিরা বিষয়টি থানা পুলিশকে জানানোর পরপরই ঘটনাস্থলে পৌঁছে পুলিশ লাশটি উদ্ধার করে।লাশটি কেউ সনাক্ত করতে পারলে থানায় যোগাযোগ করার বিষয়েও অবহিত করার জন্য তিনি জানান।

উদ্ধার অভিযানে থাকা চকরিয়া থানার এসআই আবদুল খালেক বলেন, ‘ধারণা করা হচ্ছে কে বা কারা হতভাগ্য লোকটিকে গাড়িতে চাপা দিলে সে গাড়ীর সাথে ধাক্কা লেগে মহাসড়ক থেকে লাগোয়া বনের ভেতর ছিটকে পড়ে যায়। আনুমানিক ৩২ বছর বয়সের পুরুষের লাশটি থেকে দুর্গন্ধ বের হচ্ছিল এবং তার শরীরের মাথায় ও হাতের মধ্যে গুরুতর জখমের চিহ্ন দেখা পাওয়া যায়।

তিনি বলেন, উদ্ধারের সময় মৃতদেহের পরনে জিন্স প্যান্ট,গোলাপী রংয়ের শার্ট পরিহিত ছিল বলে তিনি জানান।##

পাঠকের মতামত: