ঢাকা,বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

সাপের বক্সে মিলল ইয়াবা: ৩টি সাপসহ সাপুড়ে আটক

আইরিন সোলতান রুমি, নিজস্ব প্রতিনিধি :
চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া উপজেলার মালুমঘাট হাই-ওয়ে পুলিশ যাত্রীবাহি বাস তল্লাশি করে সাপের বক্সে করে পাচার কালে ২ হাজার পিচ ইয়াবা  এক সাপুড়ে (গারুলী) কে আটক করেছে পুলিশ।

আজ বৃহস্পতিবার ১৫ ফেব্রুয়ারী দুপুর ২টার দিকে মহাসড়কের খুটাখালীর মেধা কচ্ছপিয়া ঢালা নামক এলাকায় যাত্রীবাহি বাস থামিয়ে তল্লাশি চালিয়ে বাস থেকে ইয়াবাসহ সাপুড়েকে আটক করেছে পুলিশ।

আটকৃতরা  চট্টগ্রাম মহানগর খুলসী থানার ফয়েজলেক এলাকার মৃত সিরাজ গারুলীর পুত্র সেলিম গারুলী (৪৪) বলে পুলিশ জানিয়েছেন।

মালুমঘাট হাই-ওয়ে পুলিশ জানান, আজ বৃহস্পতিবার দুপুর ২টার দিকে গোপন সংবাদ পেয়ে মালুমঘাট হাই-ওয়ে পুলিশ ফাঁড়ির এস.আই মোঃ রুহুল আমিন সংগীয় একদল পুলিশ সাথে নিয়ে অভিযান চালিয়ে চকরিয়া মুখী ঢাকা মেট্রো-জ-১১-০২৩২ চকরিয়া সার্ভিস নামে যাত্রীবাহি মিনি বাস তল্লাশি করে ৩টি সাপের বক্সে করে কৌশলে নিয়ে যাওয়া ২ হাজার পিছ ইয়াবা সহ উক্ত পাচারকারীকে আটক করা হয়।

অভিযানের সত্যতা নিশ্চিত করে মালুমঘাট হাই-ওয়ে পুলিশ ফাঁড়ির অফিসার ইনচার্জ (আই.সি) পুলিশ পরিদর্শক মোঃ আলমগীর হোসেন জানান,দুই হাজার ইয়াবা ও ৩টি কোবরা সাপসহ আটক পাচারকারীর বিরুদ্ধে ফাঁড়ির এস.আই মোঃ রুহুল আমিন বাদী হয়ে চকরিয়া থানায় মাদক আইনে মামলা দায়ের করেছেন। উদ্ধারকৃত সাপ ৩টি ডুলাহাজারা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারীপার্ক কর্তৃপক্ষের কাছে হস্তান্তর করা হয়েছে।

পাঠকের মতামত: