Home » কক্সবাজার » চকরিয়া কৃতি সন্তান, বন ও পরিবেশ মন্ত্রণালয়ের সাবেক সচিব ইব্রাহিম চৌধুরীর ইন্তেকাল, চকরিয়া নিউজ’র শোক প্রকাশ

চকরিয়া কৃতি সন্তান, বন ও পরিবেশ মন্ত্রণালয়ের সাবেক সচিব ইব্রাহিম চৌধুরীর ইন্তেকাল, চকরিয়া নিউজ’র শোক প্রকাশ

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

চকরিয়া অফিসঃ
বন ও পরিবেশ মন্ত্রনালয়ের সচিব (অব:) জনাব মোহাম্মদ ইব্রাহীম চৌধুরী গতকাল ৪ ফ্রেব্রুয়ারী রাত ১১ টা ৪০ মিনিটে ঢাকার ইবনে সিনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন.. ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাইহীর রাজিউন। আগামীকাল ৬ ফ্রেব্রুয়ারী, দুপুর ২ টায় চকরিয়া সরকারী বিশ্ববিদ্যালয় কলেজ মাঠে মরহুমের জানাজার নামাজ অনুষ্ঠিত হবে।
১ম নামাজে জানাজা আজ সোমবার সকাল ১০:টায় ঢাকা গ্রীন রোড ডরমিটরি জামে মসজিদ অনুষ্ঠিত হয়েছে। তিনি চকরিয়া উপজেলার লক্ষ্যারচর ইউনিয়নের ছিকলঘাট রুস্তম আলী চৌধুরী পাড়া গ্রামের মরুহুম ওবাইদুচ্ছামাদ চৌধুরীর পুত্র। তিনি পারিবারিকভাবে ৯ ভাই ৭ বোনের মধ্যে ৮ম। তিনি মৃত্যুকালে স্ত্রী, ৪ ছেলে ও ১ মেয়ে, নাতী নাতনীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান। তিনি কক্সবাজারের প্রবীণ সাংবাদিক ও প্রেস ক্লাবের উপদেষ্টা জাকের উল্লাহ চকোরীর আপন মামা।
এদিকে গভীর শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন চট্টগ্রাম বিভাগীয় সমাজ কল্যাণ ফেডারেশন কেন্দ্রীয় কমিটির সভাপতি বিচারপতি আমিরুল কবির চৌধুরী ও মহাসচিব অালহাজ হাফেজ মোহাম্মদ আমান উল্লাহসহ নেতৃবৃন্দরা। শোক বাণীতে তারা মহান আল্লাহর কাছে মরহুমের জন্য জান্নাতের সর্বোচ্চ স্থান জান্নাতুল ফেরদৌস কামনা করেন এবং শোকাহত পরিবারের গভীর সমবেদনা জানান।

চকরিয়া নিউজ পর্ষদের শোক ::

এদিকে গভীর শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন চকরিয়া থেকে প্রকাশিত অনলাইন গণমাধ্যম চকরিয়া নিউজ’ র সম্পাদক ও প্রকাশক জহিরুল ইসলাম, নির্বাহী সম্পাদক শামশুদ্দীন মাহমুদ লিটন, সহ বার্তা সম্পাদক সাইফুল ইসলাম খোকন ও সিনিয়র ষ্টাফ রিপোর্টার আইরিন সোলতানা রুমি প্রমুখ।

অপরদিকে অবসরপ্রাপ্ত সচিব ইব্রাহিম চৌধুরীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন প্রেস ক্লাব নেতৃবৃন্দরা। বিবৃতি দাতাদের মধ্যে প্রেস ক্লাবের উপদেষ্টা প্রবীণ সাংবাদিক জাকের উল্লাহ চকোরী, উপদেষ্টা ও সাবেক সভাপতি ইবনে আমিন, উপদেষ্টা প্রবীণ সাংবাদিক মুক্তিযোদ্ধা এসএম সিরাজুল হক, সাবেক সভাপতি এম আর মাহমুদ, সাবেক সভাপতি এম জাহেদ চৌধুরী, প্রেস ক্লাবের সভাপতি আবদুল মজিদ, সাধারণ সম্পাদক ছোটন কান্তি নাথ, সিনিয়র সহ-সভাপতি রফিক আহমদ, সাবেক সাধারণ সম্পাদক এএম ওমর আলী, সাবেক সিনিয়র সহসভাপতি এম এইচ আরমান চৌধুরী, সহ-সভাপতি জহিরুল আলম সাগর, সহ-সাধারণ সম্পাদক মুকুল কান্তি দাশ, অর্থ সম্পাদক একেএম বেলাল উদ্দিন, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক বি এম হাবিব উল্লাহ, সাবেক সহসাধারণ সম্পাদক এম রায়হান চৌধুরী, ক্রীড়া সম্পাদক জামাল হোছাইন, দপ্তর সম্পাদক এস এম হান্নান শাহ, সাবেক দপ্তর সম্পাদক সাইফুল ইসলাম খোকন,  এম মোস্তফা কামাল, শাহ মো: জাহেদ, এম আলী হোসেন, নির্বাহী সদস্য আবদুল মতিন চৌধুরী, জিয়া উদ্দিন ফারুক, এম মনছুর আলম, জমির হোছাইন, এম নুরুদ্দোজা জনি, অলি উল্লাহ রনি, সাবেক নির্বাহী সদস্য শাহজালাল শাহেদ, নির্বাহী সদস্য আবুল হোছাইন, সদস্য এম সাইফুদ্দিন মাহমুদ, সাঈদী আকবর ফয়সাল ও আবদুল করিম বিটুসহ সকল সদস্যরা। নেতৃবৃন্দরা মরহুমের রূহের মাগফিরাত কামনা করেন এবং শোকাহত পরিবার পরিজনের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

অংশগ্রহণমূলক ও স্বচ্ছ নির্বাচন নিশ্চিতের আহ্বান ইইউ’র

It's only fair to share...41100ডেস্ক নিউজ :: বিশ্বাসযোগ্য, অংশগ্রহণমূলক ও স্বচ্ছ নির্বাচন নিশ্চিত করতে সরকার, ...

error: Content is protected !!