ঢাকা,শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

চকরিয়ায় মোটরসাইকেল দূর্ঘটনায় গুরুতর আহত সংবাদকর্মী মোহাম্মদ উল্লাহ

মিজবাহ উদ্দীন, চকরিয়া:

চকরিয়ায় মোটরসাইকেল দূর্ঘটনায় গুরুত্বর আহত হয়েছেন সংবাদকর্মী মোহাম্মদ উল্লাহ। ৪ ফেব্রুয়াারি সকাল ১০টায় চকরিয়া-বদরখালী সড়কের সাহারবিল ইউনিয়নের মাইজঘোনা এলাকায় তিনি দূর্ঘটনার শিকার হন।

স্থানীয় এলাকাবাসিরা জানান, এদিন সকাল দশটায় নিজের ছেলেকে বিদ্যালয়ের পৌছে দেওয়ার পর মোটরসাইকেলে করে ফেরার পথে মাইজঘোনা এলাকায় সড়কের একটি গর্তে পড়ে যায়। ওইসময় মোটরসাইকেল থেকে ছিটকে মারাত্মকভাবে আহত হন।
এলাকাবাসির সহযোগিতায় তাকে চকরিয়া সরকারি হাসপাতালে পাঠানো হয়। হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। পুরো শরীরে কম-বেশি আঘাত পেয়েছেন তিনি। নাক ও মুখে প্রচুর রক্তকরণ হয়।

স্থানীয়রা জানান, চকরিয়া-বদরখালী সড়কের রামপুর ও মাইজঘোনা এলাকায় বড় বড় গর্তের কারণে প্রায় সময় দূর্ঘটনা হয়ে থাকে। গত এক সপ্তাহে ৫ব্যক্তি প্রাণ হারিয়েছে। এলাকাবাসী রাস্তার বিষয়ে অনেকবার সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে অবহিত করার পরও কোনো সমাধান হয়নি। দ্রুত সময়ে সড়ক মেরামত না করলে আরও প্রাণহানির আশঙ্কা করছেন এলাকাবাসী।

এদিকে গুরুতর আহত সাংবাদিক মোহাম্মদ উল্লাহকে দেখতে যান সাংবাদিক মিজবাউল হক, সাংবাদিক মনজুর আলম, সাংবাদিক বাপ্পি শাহরিয়ার, সাংবাদিক রিদুয়ানুল হক, সাংবাদিক জুনাইদ উদ্দিন, নিরাপদ সড়ক চাই চকরিয়া উপজেলা সভাপতি সোহেল মাহমুদ সহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ। বর্তমানে তার অবস্থা আশঙ্কামুক্ত। তিনি সুস্থতার জন্য সকলের দোয়া চেয়েছেন।

পাঠকের মতামত: