ঢাকা,বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

চকরিয়ায় জনগনের নিরাপত্তা নিশ্চিতে বিশেষ অভিযান, ১৬৪ আসামি গ্রেপ্তার

এম.জিয়াবুল হক, চকরিয়া ::

চকরিয়া থানা পুলিশের ছয়দিনের বিশেষ অভিযানে বিভিন্ন মামলার ১৬৪ আসামিকে গ্রেফতার করা হয়েছে। মামলায় পরোয়ানাভুক্ত অপরাধীদের আইনের আওতায় এনে জনগনের নিরাপত্তা নিশ্চিতে জেলা পুলিশ সুপারের নির্দেশে গত ২৫ জানুয়ারি থেকে ৩০ জানুয়ারি দিবাগত রাত পর্যন্ত থানার ওসির নেতৃত্বে পুলিশের আটটি দল উপজেলার বিভিন্ন এলাকায় বিশেষ অভিযান শুরু করেন। ছয়দিনের অভিযানে পুলিশ সাজাসহ বিভিন্ন মামলায় পরোয়ানাভুক্ত ১৬৪জন আসামীকে গ্রেপ্তার করেছে। এসময় উদ্ধার হয় ৭হাজার ৬শত পিস ইয়াবা বড়ি, ৬০ লিটার চোলাই মদ ও একটি চোরাই গরু।

চকরিয়া থানার ওসি বখতিয়ার চৌধুরীর নেতৃত্বে বিশেষ অভিযানে অধিক সফলতা দেখিয়েছেন থানার এসআই আবদুল খালেক। তাঁর বিচক্ষনতার মাধ্যমে উপজেলার কাকারা ও সুরাজপুর-মানিকপুর ইউনিয়নের ২৪ পলাতক আসামিকে একসঙ্গে জামিনের মাধ্যমে স্বাভাবিক জীবনে ফেরানো হয়েছে। এছাড়াও বিশেষ অভিযানে অংশ নেন থানার এসআই আলমগীর, সুকান্ত চৌধুরী ও অপু বড়–য়াসহ ৯ অফিসার নিয়ে পৃথক আটটি টিম।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, জেলা পুলিশ সুপার ড.একেএম ইকবাল হোসেনের নির্দেশে থানা পুলিশের আটটি দল ছয়দিনের বিশেষ অভিযানে নামেন। গত ২৫ জানুয়ারী থেকে ৩০ জানুয়ারী পর্যন্ত টানা ৬দিন উপজেলার একটি পৌরসভা ও ১৮টি ইউনিয়নের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে পুলিশ বিভিন্ন মামলায় সাজা পরোয়ারাভূক্ত ৮জন, জিআর মামলায় ওয়ারেন্টভুক্ত ৫৯ জন, সিআর মামলায় ওয়ারেন্টভুক্ত ৯১জন ও নিয়মিত মামলার ৬জন আসামীকে গ্রেপ্তার করা হয়। এসময় উদ্ধার হয় ইয়াবা, মদ ও চোরাই গরু। ##

পাঠকের মতামত: