ঢাকা,শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

মাতামুহুরী নদীতে এক কিশোরের মৃত্যু

চকরিয়া প্রতিনিধি :: মাতামুহুরী নদীর কচুরিপানায় আটকে পড়া হাঁস উদ্ধার করতে গিয়ে নৌকা উল্টে পানিতে পড়ে যায় বড় ভাই কিশোর রিদুয়ান ও তার ভাই সাত বছর বয়সি ছোট ভাই নুরুন্নবীসহ অপর একজন।  পরে নুরুন্নবীসহ অপরজন সাঁতরিয়ে কূলে উঠলেও পানিতে তলিয়ে নিখোঁজ হয় রিদুয়ান। নিখোঁজের ১৮ ঘন্টা পর আজ মঙ্গলবার সকাল সাড়ে ১১টার দিকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল মাতামুহুরী নদী থেকে তার মরদেহ উদ্ধার করে। কক্সবাজারের চকরিয়া উপজেলার কোনাখালী ইউনিয়নের মরণঘোনা এলাকায় সোমবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে। মারা যাওয়া রিদুয়ান ওই এলাকার নুরুল হুদার ছেলে।

প্রত্যক্ষদর্শীর উদ্বৃতি দিয়ে মাতামুহুরী পুলিশ ফাঁড়ির এসআই মং থোয়াই বলেন, বাড়ির নিকটবর্তী মাতামুহুরী নদীর কচুরিপানায় আটকে পড়ে ঘরের হাঁস। একটি নৌকা নিয়ে দুই ভাইসহ তিনজন ওই হাঁস উদ্ধার করতে যায়। এসময় হাঁস ধরতে গিয়ে উল্টে যায় নৌকা। পানিতে পড়ে যায় তিনজনই। সাথে সাথে সাঁতরিয়ে তীরে উঠে সাত বছরের নুরুন্নবীনহ সাথে যাওয়া পাড়ার কিশোর। কিন্তু পানিতে তলিয়ে যায় নুরুন্নবীর বড় ভাই মো. রিদুয়ান (১।

তাকে আত্মীয়স্বজনসহ এলাকার লোকজন ব্যাপক খোঁজ করেও পায়নি। পরে পেকুয়া ফায়ার সার্ভিসকে খবর দিলে তাদের ডুবুরি দল ঘটনাস্থলে গিয়ে তাকে খুঁজতে থাকে। আজ মঙ্গলবার সকাল সাড়ে ১১টার দিকে ডুবুরি দল রিদুয়ানের মরদেহ উদ্ধার করে। তিনি আরো বলেন, মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

পাঠকের মতামত: