ঢাকা,বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

চকরিয়ায় ইটভর্তি পিক আপের চাপায় হতাহত-২: ঘাতক গাড়ী জব্ধ

এম.মনছুর আলম, চকরিয়া :: কক্সবাজারের চকরিয়ায় বদরখালী-মহেশখালী সড়কে ইটভর্তি একটি পিক আপের চাপায় মো. সোহেল (২২) নামের এক মোটরসাইকেল আরোহী যুবক নিহত হয়েছেন। নিহত সোহেল  কুতুবদিয়া উপজেলার বড়ঘোপ ইউনিয়নের কলেজ গেইটস্থ আরব সিকদার পাড়া এলাকার বশির আহমদের পুত্র। দূর্ঘটনার সময় মো.সাইফুদ্দীন (২৫) নামের নিহতের সহপাঠী মোটরসাইকেল আরোহী গুরুতর আহত হয়েছেন। তিনি একই এলাকার শামশুল আলমের পুত্র। মঙ্গলবার (৩০জানুয়ারী) দুপুর ১২টার দিকে উপজেলার বদরখালী-মহেশখালী সড়কের রামপুর স্টেশনের পশ্চিমে টার্নিং এলাকায় এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

পুলিশ সূত্রে জানায়, বদরখালী থেকে সকালে মোটরসাইকেল যোগে দুই বন্ধু চকরিয়া পৌরশহরের দিকে যাচ্ছিল। প্রতিমধ্যে উপজেলার শাহারবিল ইউনিয়ন্থ সড়কের রামপুর ষ্টেশন এলাকায় পৌঁছার পূর্বে টার্নিং পয়েন্টে বিপরীতমুখি চকরিয়া থেকে ইটভর্তি একটি পিকআপ (ঢাকা মেট্রো-ট-১৪-২৯৯৪)সঙ্গে সুজুকি মোটর সাইকেল মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলে সোহেল নামের মোটর সাইকেল আরোহী যুবক ঘটনাস্থলে পিক আপের চাপায় নিহত হন। এ ঘটনায় আহত হয়েছেন নিহতের সহপাঠী আরো এক মোটর সাইকেল আরোহী মো.সাইফুদ্দীন গুরুতর আহত হয়।সড়ক দূর্ঘটনার সংবাদ পেয়ে চকরিয়া থানার ওসি বখতিয়ার উদ্দিন চৌধুরীর নির্দেশে থানার উপপরিদর্শক (এস আই) গৌতম সরকার ঘটনাস্থলে পৌছে স্থানীয়দের সহযোগীতায় নিহতের লাশ উদ্ধার করেন। এবং আহত ব্যাক্তিকে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।কর্তব্যরত চিকিৎসক আহতদের অবস্থা আশঙ্কাজনক হলে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে চট্রগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল (চমেক) প্রেরণ করেন।

থানার উপপরিদর্শক (এস আই) গৌতম সরকার বলেন,রামপুর ষ্টেশন এলাকায় সড়ক দূর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে নিহত ব্যাক্তির লাশ উদ্ধার করা হয়। এতে আহত অপর এক মোটর সাইকেল আরোহী ব্যাক্তিকে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।  দূর্ঘটনায় কবলিত ঘাটক ইটভর্তি একটি পিক আপ গাড়ী জব্ধ করে থানায় নিয়ে আসা হয়েছে।ঘাতক গাড়ীর চালক পালিয়ে যাওয়ায় তাকে গ্রেপ্তার করা হয়নি ।

এ ব্যাপারে চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো:বখতিয়ার উদ্দিন চৌধুরীর কাছে জানতে চাইলে তিনি বলেন,মঙ্গলবার দুপুরে দিকে বদরখালী সড়কের রামপুর ষ্টেশন এলাকায় সড়ক দূর্ঘটনায় সোহেল নামের এক ব্যাক্তির লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে।নিহত পরিবারের আবেদনের প্রেক্ষিতে লাশ ময়নাতদন্ত করা হবে বলে তিনি জানান।

পাঠকের মতামত: