Home » কক্সবাজার » জেলা শ্রমিকদলের মিলনমেলায় নেতা-কর্মীদের সরব উচ্ছ্বাস

জেলা শ্রমিকদলের মিলনমেলায় নেতা-কর্মীদের সরব উচ্ছ্বাস

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

সংবাদ বিজ্ঞপ্তি :

কক্সবাজার জেলা শ্রমিকদলের মিলনমেলায় বিএনপি ও অঙ্গ এবং সহযোগি সংগঠনের নেতাকর্মিদের সরব উপস্থিতি উচ্ছ্বাসে পরিণত হয়েছে। ২৮ জানুয়ারী রবিবার কক্সবাজার সাংস্কৃতিক কেন্দ্র অডিটরিয়ামে মনোমুগ্ধকর পরিবেশে আয়োজিত এই মিলনমেলায় দলীয় নেতাকর্মীদের উপস্থিতি ছিল সরব। অনুষ্ঠানে কক্সবাজার-৩ (সদর-রামু) আসনের সাবেক সংসদ সদস্য ও বিএনপির কেন্দ্রীয় মৎস্য জীবি বিষয়ক সম্পাদক লুৎফর রহমান কাজলকে কাছে পেয়ে আনন্দ-উচ্ছ্বাসে মেতে উঠেন সবাই। মিলনমেলায় জেলা বিএনপির শীর্ষ নেতারা অংশ নেন। এসময় প্রধান অতিথির বক্তব্যে লুৎফুর রহমান কাজল বলেন ‘আগামীতে সুষ্টু নির্বাচন হলে আওয়ামী লীগ কখনো ক্ষমতায় আসবে না। আওয়ামী লীগের নেতাকর্মীদের দুর্ণীতির কারণে দিন দিন দেশের ভাবমূর্তি ক্ষুন্ন হচ্ছে। তারা দেশের উন্নয়নের চিন্তা বাদ দিয়ে বিরোধী দলের নেতাকর্মীদের দমনে কাজ করছে। বিষয়টা খুবই দু:খজনক। আগামীতে সকল অপকর্ম প্রতিরোধে বেগম খালেদা জিয়ার ডাকে সাড়া দিতে সকলকে প্রস্তুত থাকতে হবে।’ তিনি আরো বলেন, আগামি ৮ ফেব্রুয়ারী যদি বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে সরকারের মনগড়া রায় দেয়া হয় তাহলে কক্সবাজার থেকে আন্দোলনের দাবানল জ্বলে উঠবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে কক্সবাজার জেলা বিএনপির সভাপতি সাবেক হুইপ শাহজাহান চৌধুরী বলেন, অবৈধ সরকারের মেয়াদ শেষ তাই আপোষহীন নেত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে একের পর এক মিথ্যা মামলা দিয়ে জিয়া পরিবারকে ধ্বংস করতে মরিয়া হয়ে উঠছে। কিন্তু এদেশের ১৬ কোটি মানুষের হ্নদয়ে জিয়া পরিবার ও বিএনপির নাম মুছে ফেলতে পারবে না। তিনি আগামিতে সকল আন্দোলনে অংশ নিতে নেতাকর্মিদের আহ্বান জানান।

জেলা শ্রমিকদলের সভাপতি পৌর প্যানেল মেয়র রফিকুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কুতুব উদ্দিন কমিশনারের প্রানবন্ত সঞ্চালনায় এই মিলনমেলায় উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সাধারণ সম্পাদক এড. শামিম আরা স্বপ্না, সহ-সভাপতি এনামুল হক, সাংগঠনিক সম্পাদক জামিল ইব্রাহীম চৌধুরী, পৌর বিএনপির সভাপতি রফিকুল হুদা চৌধুরী, সাধারণ সম্পাদক রাশেদ মো: আলীসহ জেলা বিএনপি ও অঙ্গ সংগঠন এবং সহযোগি সংগঠনের শীর্ষ নেতারা। এছাড়াও শ্রমিকদলের ১৪ টি সাংগঠনিক উপজেলা/পৌরসভার সভাপতি ও সাধারণ সম্পাদকসহ নেতৃবৃন্দ অংশ নেন। শ্রমিকদলের এ ব্যতিক্রম আয়োজনে রবিবার সকাল থেকে জেলা শহরের বিভিন্ন এলাকা থেকে নেতাকর্মিরা ব্যানার ফেস্টুন নিয়ে মিছিল সহকারে অনুষ্টানস্থলে আসতে শুরু করেন। এসময় সাংস্কৃতিক কেন্দ্রের ভিতরে ও বাইরে নেতাকর্মিদের উপচেপড়া ভীড়ে শ্লোগানে শ্লোগানে মূখরিত হয়ে উঠে। অনুষ্ঠানস্থল বিভিন্ন শ্লোগান সম্বলিত ব্যানার ও ফেস্টুন দিয়ে সাজিয়ে তোলা হয়। পৌর শ্রমিকদলের নেতাকর্মিরা সাংস্কৃতিক কেন্দ্রের প্রবেশদ্বারে আমন্ত্রিত নেতাকর্মিদের ফুলেল শুভেচ্ছা জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

৫৭-র চেয়ে ৩২ বড়ই থাকল, ডিজিটাল নিরাপত্তা আইন পাস

It's only fair to share...23500নিজস্ব প্রতিবেদক ::  সাংবাদিক ও মানবাধিকার সংগঠনসহ বিভিন্ন মহলের আপত্তি থাকলেও ...